পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১২:৩৩
  • 812 বার পঠিত
পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলশিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টায় মিরাজ গাজী (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মিরাজ গাজী উপজেলার ছোট শৌলা গ্রামের হানিফ গাজীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় স্থানীয় এক স্কুলশিক্ষিকা উপজেলা সদরের ইউআরসি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় ছোট শৌলা গ্রামে পৌঁছলে প্রতিবেশী মিরাজ গাজী তার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে সেখান থেকে তিনি দ্রুত বাড়িতে গিয়ে স্থানীয় ভগিরথপুর পুলিশ ফাঁড়িতে জানান। পরে রাতেই পুলিশ মিরাজ গাজীকে আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালতে নিজের দোষ স্বীকার করেন মিরাজ গাজী। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d