পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১২:৩৩
  • 122 বার পঠিত
পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড

অনলাইন ডেস্ক।। পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলশিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টায় মিরাজ গাজী (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মিরাজ গাজী উপজেলার ছোট শৌলা গ্রামের হানিফ গাজীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় স্থানীয় এক স্কুলশিক্ষিকা উপজেলা সদরের ইউআরসি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় ছোট শৌলা গ্রামে পৌঁছলে প্রতিবেশী মিরাজ গাজী তার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে সেখান থেকে তিনি দ্রুত বাড়িতে গিয়ে স্থানীয় ভগিরথপুর পুলিশ ফাঁড়িতে জানান। পরে রাতেই পুলিশ মিরাজ গাজীকে আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালতে নিজের দোষ স্বীকার করেন মিরাজ গাজী। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: