পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১২:৩৩
  • 100 বার পঠিত
পিরোজপুরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, যুবকের কারাদণ্ড

অনলাইন ডেস্ক।। পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলশিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টায় মিরাজ গাজী (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মিরাজ গাজী উপজেলার ছোট শৌলা গ্রামের হানিফ গাজীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় স্থানীয় এক স্কুলশিক্ষিকা উপজেলা সদরের ইউআরসি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় ছোট শৌলা গ্রামে পৌঁছলে প্রতিবেশী মিরাজ গাজী তার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে সেখান থেকে তিনি দ্রুত বাড়িতে গিয়ে স্থানীয় ভগিরথপুর পুলিশ ফাঁড়িতে জানান। পরে রাতেই পুলিশ মিরাজ গাজীকে আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালতে নিজের দোষ স্বীকার করেন মিরাজ গাজী। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: