কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু ও তার স্বামী আহত

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ১৯:৪৯
  • 79 বার পঠিত
কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু ও তার স্বামী আহত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতনিধি্/ পটুয়াখালীর কলাপাড়ায় বাড়ির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু ও তার স্বামী আহত হয়েছে। শনিবার সকাল সাতটার দিকে উপজেলার ধানখালী ইউপির ফুলতলী গ্রামের এ ঘটনা ঘটে। অহত নিজাম ফরাজী (৫৫) ও তার স্ত্রী শামসুন্নেছা বেগম (৪৫) এদের স্থানয়ীরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।
আহত নিজাম ফরাজী জানান, একই গ্রামের আইয়ূব আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। শনিবার সকালে তারা বাড়ির সীমানায় ঢুকে জোরপূর্বক মাটি কাটতে শুরু করে। তার স্ত্রী বাধা দিলে তাকে বেধরক পিটিয়ে রক্তাক্ত যখম করে। এসময় স্ত্রীকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, ধানখালীতে একটি মারামারির ঘটনা জানতে পেরেছি। তবে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: