কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু ও তার স্বামী আহত

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ১৯:৪৯
  • 726 বার পঠিত
কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু ও তার স্বামী আহত
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতনিধি্/ পটুয়াখালীর কলাপাড়ায় বাড়ির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু ও তার স্বামী আহত হয়েছে। শনিবার সকাল সাতটার দিকে উপজেলার ধানখালী ইউপির ফুলতলী গ্রামের এ ঘটনা ঘটে। অহত নিজাম ফরাজী (৫৫) ও তার স্ত্রী শামসুন্নেছা বেগম (৪৫) এদের স্থানয়ীরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।
আহত নিজাম ফরাজী জানান, একই গ্রামের আইয়ূব আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। শনিবার সকালে তারা বাড়ির সীমানায় ঢুকে জোরপূর্বক মাটি কাটতে শুরু করে। তার স্ত্রী বাধা দিলে তাকে বেধরক পিটিয়ে রক্তাক্ত যখম করে। এসময় স্ত্রীকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, ধানখালীতে একটি মারামারির ঘটনা জানতে পেরেছি। তবে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d