বি‌দে‌শি অ‌তি‌থিরা আস‌ছেন না

পুনর্বিন্যাস হচ্ছে মুজিব বর্ষের অনুষ্ঠান

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ০০:৫০
  • 63 বার পঠিত
পুনর্বিন্যাস হচ্ছে মুজিব বর্ষের অনুষ্ঠান

বিশ্বব্যাপী নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার প্রেক্ষাপটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষের অনুষ্ঠান কিছুটা পুনর্বিন্যাস হচ্ছে।

রোববার রাতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এতথ্য জানিয়েছেন।

তিনি জানান, সার্বিক বিশ্ব পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্যের স্বার্থে মুজিব বর্ষের অনুষ্ঠান পুনর্বিন্যাস করা হচ্ছে। ব্যাপক জনসমাগম এড়িয়ে বছরব্যাপী এই উদযাপন অনুষ্ঠান হবে।

পরে রাতে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে মুজিব বর্ষ উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আব্দুল নাসের চৌধুরী জানান, ১৭ মার্চ প্যারেড গ্রাউন্ডে যে অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল সেটি হচ্ছে না। তবে উদ্বোধন অনুষ্ঠান হবে।

তিনি জানান, জনসমাগমের অনুষ্ঠান হবে না। অনুষ্ঠান যেহেতু পরে করব; বিদেশি অতিথিরা পরবর্তী সময়ে আসবেন। পরবর্তীতে আরও বড় আকারে অনুষ্ঠান করব।  সার্বিক অবস্থা বিবেচনায় রেখে জনস্বার্থে অনুষ্ঠানগুলো চলবে

কামাল আব্দুল নাসের চৌধুরী বলেন, আমরা বিশ্ব পরিস্থিতি বিবেচনায় রেখে অনুষ্ঠানটা যেভাবে সাজিয়েছিলাম সেটাকে পুনর্বিন্যাস করব। এ বিষয়ে পরবর্তী সময়ে বিস্তারিত জানানো হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: