বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ২১:৪২
  • 826 বার পঠিত
বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করতে একসাথে বিষপান করেছে। স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে প্রেমিকার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার দুপুরে তারা বিষপান করে। তারা হলেন, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস (১৭) এবং একই ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী পুজা বৈরাগী।

প্রকাশ ও পুজার স্বজনরা জানান, উভয়েই তাদের পরিবারে অভিভাবকদের কাছে বিয়ের কথা জানালে তারা অস্বীকৃতি জানায়। বিয়েতে উভয়ের পরিবার অসম্মতি জানানোর কারণে সোমবার সকালে প্রকাশ ও পুজা একত্রে উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রকাশের মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে তারা বেলা দেড়টার দিকে আত্মহত্যার জন্য একত্রে বিষপান করে। বিষপানের পর তারা অসুস্থ হলে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। ২৪ ঘণ্টার আগে তাদের পরিস্থিতি ভালো না মন্দ বলা যাচ্ছে না। তবে দুজনের মধ্যে পুজার অবস্থা আশঙ্কাজনক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d