বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ১২:০২
  • 85 বার পঠিত
বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

বিশ্বজুড়ে প্রাণঘাতি করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় একের পর এক ইভেন্ট বাতিল করা হচ্ছে। সে প্রভাব পড়েছে খেলার মাঠেও। করোনার কারণে বাতিল হচ্ছে খেলাও। ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের দক্ষিণ আমেরিকার ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সেগুলো আগামী ২৩-৩১ মার্চ পর্যন্ত হওয়ার কথা ছিল। আর এগুলোর মধ্যে রয়েছে বিশ্বের দুই ফুটবল পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচও।

তিন আমেরিকার বিশ্বকাপ দল বাছাইয়ের পরবর্তী ১০ ম্যাচের জন্য নতুন সূচি করা হবে। এর মধ্যে আর্জেন্টিনা-ইকুয়েডর, ব্রাজিল-বলিভিয়া, প্যারাগুয়ে-পেরুর ম্যাচও ছিল।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (ফিফা) জানিয়েছে, দক্ষিণ আমেরিকা ফুটবলের অভিভাবক, নীর্তিনির্ধারণী সংস্থার (কনমেবল) সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ম্যাচগুলো আয়োজনের পরবর্তী দিনক্ষণ পরে জানিয়ে দেয়া হবে।।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: