বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ১২:০২
  • 485 বার পঠিত
বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

বিশ্বজুড়ে প্রাণঘাতি করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় একের পর এক ইভেন্ট বাতিল করা হচ্ছে। সে প্রভাব পড়েছে খেলার মাঠেও। করোনার কারণে বাতিল হচ্ছে খেলাও। ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের দক্ষিণ আমেরিকার ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সেগুলো আগামী ২৩-৩১ মার্চ পর্যন্ত হওয়ার কথা ছিল। আর এগুলোর মধ্যে রয়েছে বিশ্বের দুই ফুটবল পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচও।

তিন আমেরিকার বিশ্বকাপ দল বাছাইয়ের পরবর্তী ১০ ম্যাচের জন্য নতুন সূচি করা হবে। এর মধ্যে আর্জেন্টিনা-ইকুয়েডর, ব্রাজিল-বলিভিয়া, প্যারাগুয়ে-পেরুর ম্যাচও ছিল।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (ফিফা) জানিয়েছে, দক্ষিণ আমেরিকা ফুটবলের অভিভাবক, নীর্তিনির্ধারণী সংস্থার (কনমেবল) সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ম্যাচগুলো আয়োজনের পরবর্তী দিনক্ষণ পরে জানিয়ে দেয়া হবে।।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: