বরিশালে মাদকসহ আটক ১০

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৪:৩৭
  • 56 বার পঠিত
বরিশালে মাদকসহ আটক ১০

অনলাইন ডেস্ক।। বরিশালের বাবুগঞ্জে পৃথক অভিযানে ১২টি গাঁজা গাছ, প্রায় আড়াইকেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ ১০ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গতকাল শুক্রবার (১৩ মার্চ) দিবাগত রাতে উপজেলার রাকুদিয়া এলাকায় অভিযান চালিয়ে ১২টি গাঁজা গাছসহ আল আমিনকে (৩৫) আটক করে পুলিশ। তিনি ওই এলাকার মৃত জাবেদ আলী হাওলাদারের ছেলে।

এদিকে একই উপজেলার রহমতপুর ইউনিয়নের সিংহেরকাঠী এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ ইউসুফ আলীকে (৩০) আটক করে পুলিশ। তিনি ওই এলাকার মুজাহারের ছেলে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ছাড়া শুক্রবার দিবাগত রাতে বরিশাল নগরের রুপাতলীস্থ লালদীঘির পাড় ও পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে দুই কেজি গাঁজাসহ সাতজনকে আটক করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এরমধ্যে লালদীঘির পাড় এলাকা থেকে মাদক কারবারি কাশেমসহ চারজনকে এক কেজি গাঁজাসহ এবং পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে সাইফুলসহ তিনজনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন অভিযানের নেতৃত্বে থাকা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহমেদ।

এর আগে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মহেশপুরের মোল্লারহাটে অভিযান চালিয়ে ৪৬০ গ্রাম গাঁজাসহ রুস্তম শিকদারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। আটক রুস্তম শিকদার বাকেরগঞ্জের টেংরাখালী গ্রামের জবেদ শিকদারের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি মো. জিল্লুর রহমান বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: