ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৫৬
  • 77 বার পঠিত
ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ
ভোলা প্রতিনিধি ।। ভোলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি লঞ্চ থে‌কে ৭০মণ অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ ক‌রে‌ছে‌ কোষ্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের সদস্যরা। জব্দকৃত ই‌লি‌শের আনুমা‌নিক মূল্য ১০ লাখ টাকা ব‌লে জা‌নি‌য়ে‌ছে কোস্টগার্ড।
সোমবার বি‌কে‌লে কোস্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের অপা‌রেশন অ‌ফিসার লে. মে‌হেদী হাসান যুগান্তর‌কে এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।
‌তি‌নি আ‌রো জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সোমবার সকা‌লে উলা‌নিয়া থে‌কে ব‌রিশালগামী যাত্রীবা‌হি আলাপসার লঞ্চ‌টিকে মেঘনা নদী‌তে  তল্লাশী চা‌লি‌য়ে ৭০ মন অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ করা হয়। এসময় জ‌রিত কাউ‌কে পাওয়া না যাওয়ায় আটক করা সম্ভব হয়‌নি।
‌তি‌নি আ‌রো জানান, জব্দকৃত মাছ মৎস্য বিভা‌গের উপ‌স্থি‌তি‌তে ভোলার বি‌ভিন্ন এ‌তিমখানা ও অসহায় দুস্থ‌তের মা‌ঝে বিতরণ করা হয়। এছাড়াও তা‌দের অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে ব‌লেও তি‌নি জানান।
উ‌ল্লেখ্য, ই‌লি‌শের আভয় শ্রম হওয়ায় ১ মার্চ থে‌কে ৩০  এ‌প্রিল পর্যন্ত ভোলা ১৯০ কি‌লো‌মিটার নদী‌তে সব ধর‌নের মাছ ধরা বন্ধ করে সরকার। এছাড়াও এসময় প‌রিবহন, মজুত, বাজারজাত করতে নিষেধ করা হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: