ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৫৬
  • 58 বার পঠিত
ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ
ভোলা প্রতিনিধি ।। ভোলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি লঞ্চ থে‌কে ৭০মণ অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ ক‌রে‌ছে‌ কোষ্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের সদস্যরা। জব্দকৃত ই‌লি‌শের আনুমা‌নিক মূল্য ১০ লাখ টাকা ব‌লে জা‌নি‌য়ে‌ছে কোস্টগার্ড।
সোমবার বি‌কে‌লে কোস্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের অপা‌রেশন অ‌ফিসার লে. মে‌হেদী হাসান যুগান্তর‌কে এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।
‌তি‌নি আ‌রো জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সোমবার সকা‌লে উলা‌নিয়া থে‌কে ব‌রিশালগামী যাত্রীবা‌হি আলাপসার লঞ্চ‌টিকে মেঘনা নদী‌তে  তল্লাশী চা‌লি‌য়ে ৭০ মন অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ করা হয়। এসময় জ‌রিত কাউ‌কে পাওয়া না যাওয়ায় আটক করা সম্ভব হয়‌নি।
‌তি‌নি আ‌রো জানান, জব্দকৃত মাছ মৎস্য বিভা‌গের উপ‌স্থি‌তি‌তে ভোলার বি‌ভিন্ন এ‌তিমখানা ও অসহায় দুস্থ‌তের মা‌ঝে বিতরণ করা হয়। এছাড়াও তা‌দের অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে ব‌লেও তি‌নি জানান।
উ‌ল্লেখ্য, ই‌লি‌শের আভয় শ্রম হওয়ায় ১ মার্চ থে‌কে ৩০  এ‌প্রিল পর্যন্ত ভোলা ১৯০ কি‌লো‌মিটার নদী‌তে সব ধর‌নের মাছ ধরা বন্ধ করে সরকার। এছাড়াও এসময় প‌রিবহন, মজুত, বাজারজাত করতে নিষেধ করা হয়।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: