ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৫৬
  • 118 বার পঠিত
ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ
ভোলা প্রতিনিধি ।। ভোলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি লঞ্চ থে‌কে ৭০মণ অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ ক‌রে‌ছে‌ কোষ্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের সদস্যরা। জব্দকৃত ই‌লি‌শের আনুমা‌নিক মূল্য ১০ লাখ টাকা ব‌লে জা‌নি‌য়ে‌ছে কোস্টগার্ড।
সোমবার বি‌কে‌লে কোস্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের অপা‌রেশন অ‌ফিসার লে. মে‌হেদী হাসান যুগান্তর‌কে এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।
‌তি‌নি আ‌রো জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সোমবার সকা‌লে উলা‌নিয়া থে‌কে ব‌রিশালগামী যাত্রীবা‌হি আলাপসার লঞ্চ‌টিকে মেঘনা নদী‌তে  তল্লাশী চা‌লি‌য়ে ৭০ মন অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ করা হয়। এসময় জ‌রিত কাউ‌কে পাওয়া না যাওয়ায় আটক করা সম্ভব হয়‌নি।
‌তি‌নি আ‌রো জানান, জব্দকৃত মাছ মৎস্য বিভা‌গের উপ‌স্থি‌তি‌তে ভোলার বি‌ভিন্ন এ‌তিমখানা ও অসহায় দুস্থ‌তের মা‌ঝে বিতরণ করা হয়। এছাড়াও তা‌দের অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে ব‌লেও তি‌নি জানান।
উ‌ল্লেখ্য, ই‌লি‌শের আভয় শ্রম হওয়ায় ১ মার্চ থে‌কে ৩০  এ‌প্রিল পর্যন্ত ভোলা ১৯০ কি‌লো‌মিটার নদী‌তে সব ধর‌নের মাছ ধরা বন্ধ করে সরকার। এছাড়াও এসময় প‌রিবহন, মজুত, বাজারজাত করতে নিষেধ করা হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: