বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : মার্চ ১৮ ২০২০, ১৯:৪০
  • 64 বার পঠিত
বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এবং বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি-শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার বনিককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও বরিশালের পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এই তথ্য নিশ্চিৎ করেছেন।

তারা জানিয়েছেন, ‘জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষ করে দেশে ফিরেছেন। আর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস ভারত থেকে দেশে এসেছেন।

তারা বলেন, তাদের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্তু তাদের শরীরে করোনা ভাইরাসের সংক্রামন খুঁজে পাওয়া যায়নি।

তার পরেও করোনা ঠেকাতে সতর্কতার অংশ হিসেবে তাদের দু’জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। নির্ধারিত সময় পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: