বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : মার্চ ১৮ ২০২০, ১৯:৪০
  • 83 বার পঠিত
বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এবং বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি-শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার বনিককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও বরিশালের পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এই তথ্য নিশ্চিৎ করেছেন।

তারা জানিয়েছেন, ‘জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষ করে দেশে ফিরেছেন। আর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস ভারত থেকে দেশে এসেছেন।

তারা বলেন, তাদের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্তু তাদের শরীরে করোনা ভাইরাসের সংক্রামন খুঁজে পাওয়া যায়নি।

তার পরেও করোনা ঠেকাতে সতর্কতার অংশ হিসেবে তাদের দু’জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। নির্ধারিত সময় পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: