বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : মার্চ ১৮ ২০২০, ১৯:৪০
  • 33 বার পঠিত
বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এবং বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি-শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার বনিককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও বরিশালের পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এই তথ্য নিশ্চিৎ করেছেন।

তারা জানিয়েছেন, ‘জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষ করে দেশে ফিরেছেন। আর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস ভারত থেকে দেশে এসেছেন।

তারা বলেন, তাদের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্তু তাদের শরীরে করোনা ভাইরাসের সংক্রামন খুঁজে পাওয়া যায়নি।

তার পরেও করোনা ঠেকাতে সতর্কতার অংশ হিসেবে তাদের দু’জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। নির্ধারিত সময় পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: