বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : মার্চ ১৮ ২০২০, ১৯:৪০
  • 323 বার পঠিত
বরিশাল জেলা ও দায়রা জজ এবং এডিসি হোম কোয়ারেন্টাইনে

বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এবং বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি-শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার বনিককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও বরিশালের পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এই তথ্য নিশ্চিৎ করেছেন।

তারা জানিয়েছেন, ‘জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষ করে দেশে ফিরেছেন। আর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস ভারত থেকে দেশে এসেছেন।

তারা বলেন, তাদের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্তু তাদের শরীরে করোনা ভাইরাসের সংক্রামন খুঁজে পাওয়া যায়নি।

তার পরেও করোনা ঠেকাতে সতর্কতার অংশ হিসেবে তাদের দু’জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। নির্ধারিত সময় পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: