করোনা। সা‌বেক হুইপ জামালের শেষকৃত্য সং‌ক্ষিপ্ত

  • আপডেট টাইম : মার্চ ১৯ ২০২০, ১৪:২০
  • 70 বার পঠিত
করোনা। সা‌বেক হুইপ জামালের শেষকৃত্য সং‌ক্ষিপ্ত

জাতীয় সংসদের বিএনপিদলীয় সাবেক হুইপ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান সৈয়দ শহীদুল হক জামালকে (৭৬) আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

এর আগে ঢাকা সেনানিবাসের আল্লাহু মসজিদে আসরের নামাজের পর তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

শহীদুল হক জামালের সাবেক এপিএস ফকির নাসির উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে তাঁর মরদেহ নির্বাচনী এলাকা স্বরূপকাঠীতে নেওয়া, সংসদ ভবন ও রেড ক্রিসেন্ট প্রধান কার্যালয়ে জানাজার সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। কেবল ঢাকা সেনানিবাসের আল্লাহু মসজিদে বাদ আসর জানাজার পর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে তাঁকে।

গতকাল বুধবার (১৮ মার্চ) দিবাগত রাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন জাতীয় সংসদের বিএনপিদলীয় সাবেক হুইপ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান সৈয়দ শহীদুল হক জামাল।

শহীদুল হক বরিশালের বানারীপাড়া সংযুক্ত পিরোজপুরের স্বরূপকাঠি আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি মেহেরপুর ও পিরোজপুর জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীও ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: