করোনা। সা‌বেক হুইপ জামালের শেষকৃত্য সং‌ক্ষিপ্ত

  • আপডেট টাইম : মার্চ ১৯ ২০২০, ১৪:২০
  • 58 বার পঠিত
করোনা। সা‌বেক হুইপ জামালের শেষকৃত্য সং‌ক্ষিপ্ত

জাতীয় সংসদের বিএনপিদলীয় সাবেক হুইপ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান সৈয়দ শহীদুল হক জামালকে (৭৬) আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

এর আগে ঢাকা সেনানিবাসের আল্লাহু মসজিদে আসরের নামাজের পর তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

শহীদুল হক জামালের সাবেক এপিএস ফকির নাসির উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে তাঁর মরদেহ নির্বাচনী এলাকা স্বরূপকাঠীতে নেওয়া, সংসদ ভবন ও রেড ক্রিসেন্ট প্রধান কার্যালয়ে জানাজার সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। কেবল ঢাকা সেনানিবাসের আল্লাহু মসজিদে বাদ আসর জানাজার পর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে তাঁকে।

গতকাল বুধবার (১৮ মার্চ) দিবাগত রাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন জাতীয় সংসদের বিএনপিদলীয় সাবেক হুইপ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান সৈয়দ শহীদুল হক জামাল।

শহীদুল হক বরিশালের বানারীপাড়া সংযুক্ত পিরোজপুরের স্বরূপকাঠি আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি মেহেরপুর ও পিরোজপুর জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীও ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: