দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৩৫
  • 501 বার পঠিত
দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

মোঃ সোহেব, দৌলতখান।। ভোলার দৌলতখানে করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ ও চাল বিক্রি করার দায়ে পাঁচ মুদি ব্যবসায়ীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধা থেকে দৌলতখান বাজারের পৌর শহরের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, শুক্রবার সন্ধা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দৌলতখান বাজারের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে চাল ও পেয়াঁজ বিক্রির দায়ে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনি জানান করোনা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি, মেয়াদ উত্তীণর্, মূল্যের তালিকা দোকানে না টাঙানোর অভিযোগে মুদি ব্যবসায়ী পরিমলকে ৫ হাজার,মদিনা চালের আড়ৎকে ২০ হাজার,সুজন মুদি ব্যবাসায়ীকে ১ হাজার, সাগর আড়ৎদারকে ১০ হাজার, মুদি দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সর্তক করা হয়েছে । এবং বাজার সহসশীল পর্যায়ে রাখতে মনিটরিং সহ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: