দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৩৫
  • 813 বার পঠিত
দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

মোঃ সোহেব, দৌলতখান।। ভোলার দৌলতখানে করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ ও চাল বিক্রি করার দায়ে পাঁচ মুদি ব্যবসায়ীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধা থেকে দৌলতখান বাজারের পৌর শহরের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, শুক্রবার সন্ধা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দৌলতখান বাজারের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে চাল ও পেয়াঁজ বিক্রির দায়ে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনি জানান করোনা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি, মেয়াদ উত্তীণর্, মূল্যের তালিকা দোকানে না টাঙানোর অভিযোগে মুদি ব্যবসায়ী পরিমলকে ৫ হাজার,মদিনা চালের আড়ৎকে ২০ হাজার,সুজন মুদি ব্যবাসায়ীকে ১ হাজার, সাগর আড়ৎদারকে ১০ হাজার, মুদি দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সর্তক করা হয়েছে । এবং বাজার সহসশীল পর্যায়ে রাখতে মনিটরিং সহ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d