দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৩৫
  • 116 বার পঠিত
দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

মোঃ সোহেব, দৌলতখান।। ভোলার দৌলতখানে করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ ও চাল বিক্রি করার দায়ে পাঁচ মুদি ব্যবসায়ীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধা থেকে দৌলতখান বাজারের পৌর শহরের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, শুক্রবার সন্ধা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দৌলতখান বাজারের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে চাল ও পেয়াঁজ বিক্রির দায়ে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনি জানান করোনা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি, মেয়াদ উত্তীণর্, মূল্যের তালিকা দোকানে না টাঙানোর অভিযোগে মুদি ব্যবসায়ী পরিমলকে ৫ হাজার,মদিনা চালের আড়ৎকে ২০ হাজার,সুজন মুদি ব্যবাসায়ীকে ১ হাজার, সাগর আড়ৎদারকে ১০ হাজার, মুদি দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সর্তক করা হয়েছে । এবং বাজার সহসশীল পর্যায়ে রাখতে মনিটরিং সহ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: