মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:২৪
  • 596 বার পঠিত
মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত দামে পেয়াজ বিক্রির অপরাধে জামাল হোসেন (৪৪), লিখন হাওলাদার (৪০), শুভ দাস (২৪) ও আবুল কাশেম বেপারী (৩৫) কে আটক করে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাতারহাট বন্দরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে উপজেলার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন! উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

এসময় তিনি গণমাধ্যমকে জানান পেয়াজ চওড়া দামে বিক্রি করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপরাধে ৪ ব্যবসায়ীকে আটক করে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অভিযান পরিচালনা কালে কতিপয় কিছু অসাধু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে গেলে তাদের দোকান তালাবদ্ধ করে দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: