মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:২৪
  • 549 বার পঠিত
মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত দামে পেয়াজ বিক্রির অপরাধে জামাল হোসেন (৪৪), লিখন হাওলাদার (৪০), শুভ দাস (২৪) ও আবুল কাশেম বেপারী (৩৫) কে আটক করে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাতারহাট বন্দরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে উপজেলার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন! উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

এসময় তিনি গণমাধ্যমকে জানান পেয়াজ চওড়া দামে বিক্রি করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপরাধে ৪ ব্যবসায়ীকে আটক করে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অভিযান পরিচালনা কালে কতিপয় কিছু অসাধু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে গেলে তাদের দোকান তালাবদ্ধ করে দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: