মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:২৪
  • 480 বার পঠিত
মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত দামে পেয়াজ বিক্রির অপরাধে জামাল হোসেন (৪৪), লিখন হাওলাদার (৪০), শুভ দাস (২৪) ও আবুল কাশেম বেপারী (৩৫) কে আটক করে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাতারহাট বন্দরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে উপজেলার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন! উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

এসময় তিনি গণমাধ্যমকে জানান পেয়াজ চওড়া দামে বিক্রি করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপরাধে ৪ ব্যবসায়ীকে আটক করে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অভিযান পরিচালনা কালে কতিপয় কিছু অসাধু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে গেলে তাদের দোকান তালাবদ্ধ করে দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: