পটুয়াখালীতে ১০টি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪২ হাজার টাকা অর্থ দন্ড

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২০:০৫
  • 134 বার পঠিত
পটুয়াখালীতে ১০টি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪২ হাজার টাকা অর্থ দন্ড

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস আতঙ্ককে পুঁজি করে বেশী দামে দ্রব্যমূল্য এবং মূল্য তালিকা না টানানোর অভিযোগে ১০টি দোকানে ৪২ হাজার টাকা অর্থ দন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

জানাগেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম সরোয়ার, মানস চন্দ্র দাস, জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ ও জেলা মার্কেটিং অফিসার নুরুন্নাহার বেগম এর সমন্বয়ে পুরান বাজার মোবাইল কোর্ট পরিচালনা করে বেশী দামে দ্রব্যমূল্য এবং মূল্য তালিকা না টানানোর অভিযোগে ৬ টি দোকানে ১৭ হাজার টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী এর নেতৃত্বে নতুন বাজার মোবাইল কোর্ট পরিচালনা করে একই অভিযোগে ৪টি দোকানে ২৫ হজার টাকা জরিমানা আদায় করেছে।

জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান বেশী দামে পন্য বিক্রি ও মূল্য তালিকা না টানানোর দায়ে দোকানীকে বেশী মূল্যে দ্রব্য বিক্রির দায়ে পুরান বাজার আসাদ ব্যাপারী ও জব্বার মুন্সিকে ৩ হাজার টাকা করে ৬ হাজার টাকা, সরোয়ার, বাদশা ও সেকান্দার মোল্লাকে ২ হাজার করে ৬ হাজার টাকা এবং হারুন সরদারকে ৫ হাজার টাকা অর্থ দন্ড করা হয়েছে।

সদর ইউএনও লতিফা জান্নাতী জানান, শনিবার সকালে নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে বেশী মূল্যে বিক্রি এবং মূল্য তালিকা না থাকার কারনে মকবুল, মন্নান ও সোহেলের মুদী দোকানে ৫ হাজার করে ১৫ হাজার টাকা এবং খোকনকে ১০ হাজার টাকা অর্থ দন্ড করা হয়। বাজার নিয়ন্ত্রনে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জেলা ম্যাজিস্ট্রেট এ. সরফরাজ এ প্রতিনিধিকে জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: