পটুয়াখালীতে ১০টি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪২ হাজার টাকা অর্থ দন্ড

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২০:০৫
  • 821 বার পঠিত
পটুয়াখালীতে ১০টি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪২ হাজার টাকা অর্থ দন্ড
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস আতঙ্ককে পুঁজি করে বেশী দামে দ্রব্যমূল্য এবং মূল্য তালিকা না টানানোর অভিযোগে ১০টি দোকানে ৪২ হাজার টাকা অর্থ দন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

জানাগেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম সরোয়ার, মানস চন্দ্র দাস, জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ ও জেলা মার্কেটিং অফিসার নুরুন্নাহার বেগম এর সমন্বয়ে পুরান বাজার মোবাইল কোর্ট পরিচালনা করে বেশী দামে দ্রব্যমূল্য এবং মূল্য তালিকা না টানানোর অভিযোগে ৬ টি দোকানে ১৭ হাজার টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী এর নেতৃত্বে নতুন বাজার মোবাইল কোর্ট পরিচালনা করে একই অভিযোগে ৪টি দোকানে ২৫ হজার টাকা জরিমানা আদায় করেছে।

জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান বেশী দামে পন্য বিক্রি ও মূল্য তালিকা না টানানোর দায়ে দোকানীকে বেশী মূল্যে দ্রব্য বিক্রির দায়ে পুরান বাজার আসাদ ব্যাপারী ও জব্বার মুন্সিকে ৩ হাজার টাকা করে ৬ হাজার টাকা, সরোয়ার, বাদশা ও সেকান্দার মোল্লাকে ২ হাজার করে ৬ হাজার টাকা এবং হারুন সরদারকে ৫ হাজার টাকা অর্থ দন্ড করা হয়েছে।

সদর ইউএনও লতিফা জান্নাতী জানান, শনিবার সকালে নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে বেশী মূল্যে বিক্রি এবং মূল্য তালিকা না থাকার কারনে মকবুল, মন্নান ও সোহেলের মুদী দোকানে ৫ হাজার করে ১৫ হাজার টাকা এবং খোকনকে ১০ হাজার টাকা অর্থ দন্ড করা হয়। বাজার নিয়ন্ত্রনে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জেলা ম্যাজিস্ট্রেট এ. সরফরাজ এ প্রতিনিধিকে জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d