পটুয়াখালীতে দুটি বাড়ি ‘কোয়ারেন্টিন’ ঘোষণা

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১৮:০৩
  • 340 বার পঠিত
পটুয়াখালীতে দুটি বাড়ি ‘কোয়ারেন্টিন’ ঘোষণা

পটুয়াখালীতে দুটি বাড়ি কোয়ারেন্টিন ঘোষণা করা হয়েছে। আজ রোববার জেলা প্রশাসন বাড়ি দুটি কোয়ারেন্টিন ঘোষণা করে এবং করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে—এমন সন্দেহে ওই বাড়ি দুটি থেকে দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এই নমুনা ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এ তথ্য জানান।

যে দুজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে, তাঁদের মধ্যে একজন মাদারীপুর এলাকা থেকে এসেছেন। অপরজন নারী এবং তিনি বিদেশফেরত।

সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়, গত তিন মাসে তিন ধাপে পটুয়াখালীতে বিদেশ থেকে এসেছেন মোট ৮ হাজার ৩৪৪ জন। এর মধ্যে ২ হাজার ৫৬৭ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। বাকিদের সন্ধান চলছে।

জেলা প্রশাসক বলেন, আজ পর্যন্ত পটুয়াখালী জেলায় মোট ২ হাজার ১৬৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন। ৪০২ জন হোম কোয়ারেন্টিন থেকে মুক্ত হয়েছেন। হোম কোয়ারেন্টিন না মানায় ইতিমধ্যে বিদেশফেরত তিনজনকে শাস্তির আওতায় এনে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: