পটুয়াখালীতে দুটি বাড়ি ‘কোয়ারেন্টিন’ ঘোষণা

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১৮:০৩
  • 408 বার পঠিত
পটুয়াখালীতে দুটি বাড়ি ‘কোয়ারেন্টিন’ ঘোষণা

পটুয়াখালীতে দুটি বাড়ি কোয়ারেন্টিন ঘোষণা করা হয়েছে। আজ রোববার জেলা প্রশাসন বাড়ি দুটি কোয়ারেন্টিন ঘোষণা করে এবং করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে—এমন সন্দেহে ওই বাড়ি দুটি থেকে দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এই নমুনা ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এ তথ্য জানান।

যে দুজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে, তাঁদের মধ্যে একজন মাদারীপুর এলাকা থেকে এসেছেন। অপরজন নারী এবং তিনি বিদেশফেরত।

সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়, গত তিন মাসে তিন ধাপে পটুয়াখালীতে বিদেশ থেকে এসেছেন মোট ৮ হাজার ৩৪৪ জন। এর মধ্যে ২ হাজার ৫৬৭ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। বাকিদের সন্ধান চলছে।

জেলা প্রশাসক বলেন, আজ পর্যন্ত পটুয়াখালী জেলায় মোট ২ হাজার ১৬৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন। ৪০২ জন হোম কোয়ারেন্টিন থেকে মুক্ত হয়েছেন। হোম কোয়ারেন্টিন না মানায় ইতিমধ্যে বিদেশফেরত তিনজনকে শাস্তির আওতায় এনে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: