পটুয়াখালীতে সকল ধরনের লঞ্চ ও বাস বন্ধ, কোয়ারেন্টাইনে ৬০৩ জন

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ২০:৫৫
  • 971 বার পঠিত
পটুয়াখালীতে সকল ধরনের লঞ্চ ও বাস বন্ধ, কোয়ারেন্টাইনে ৬০৩ জন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে সৃষ্ট মহামারির ঝুঁকি মোকাবেলায় এবং জেলার মানুষের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে সংশ্লিস্ট মন্ত্রনালয়ের নির্দেশ মোতাবেক সারাদেশের ন্যায় পটুয়াখালীতে সকল প্রকার যাত্রীবাহী লঞ্চ, আন্তঃজেলা বাস সার্ভিস, দুরপাল্লার ও স্বল্প পাল্লার গণপরিবহন এবং সকল প্রকার অটোরিক্সা, অটোবাইক, হজিবাইক ইত্যাদি গণপরিবহন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ নির্দেশ কার্যকর করার জন্য প্রচার মাইকিংসহ সংশ্লিস্ট বিভিন্ন দপ্তর ও সংস্থার কাছে চিটি প্রদান করা হয়েছে বলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন জানান।
পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা খাজা সাদিকুর রহমান জানান, আজ মঙ্গলবার ঢাকা থেকে যাত্রীবাহী লঞ্চ সুন্দরবন-৮, এ আর খান-১ ও রাসেল-৪ ডাবল ডেকার লঞ্চ পটুয়াখালীতে এসেছে। এ ৩টি লঞ্চসহ অন্যান্য আন্তঃরুটের সকল লঞ্চ সংশ্লিস্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের নির্দেশে টার্মিনালে নোঙ্গর করে রাখা হয়েছে। বরিশাল ও খুলনা বিভাগের আঞ্চলিক বাস মালিক সমিতির সিনিয়র সহসভাপতি মোঃ মিজানুর রহমান জানান, পটুয়াখালীতে সকল ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করা হয়েছে।
এ দিকে পটুয়াখালী করোনা সেল সূত্রে জানাগেছে, এ পর্যন্ত জেলায় ৬০৩ জন কোয়ারেন্টাইনে আছে এবং ১৫২ জন কোয়রেন্টাইন (১৪ দিন পর) থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।
এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কবার্তা যথাযথভাবে বাস্তবায়নে জেলা প্রশাসনকে সহায়তা করার জন্য সেনা সদস্যদের একটি দল বুধবার সকালে পটুয়াখালীতে এসে পৌছবেন বলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d