পটুয়াখালীতে সকল ধরনের লঞ্চ ও বাস বন্ধ, কোয়ারেন্টাইনে ৬০৩ জন

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ২০:৫৫
  • 248 বার পঠিত
পটুয়াখালীতে সকল ধরনের লঞ্চ ও বাস বন্ধ, কোয়ারেন্টাইনে ৬০৩ জন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে সৃষ্ট মহামারির ঝুঁকি মোকাবেলায় এবং জেলার মানুষের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে সংশ্লিস্ট মন্ত্রনালয়ের নির্দেশ মোতাবেক সারাদেশের ন্যায় পটুয়াখালীতে সকল প্রকার যাত্রীবাহী লঞ্চ, আন্তঃজেলা বাস সার্ভিস, দুরপাল্লার ও স্বল্প পাল্লার গণপরিবহন এবং সকল প্রকার অটোরিক্সা, অটোবাইক, হজিবাইক ইত্যাদি গণপরিবহন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ নির্দেশ কার্যকর করার জন্য প্রচার মাইকিংসহ সংশ্লিস্ট বিভিন্ন দপ্তর ও সংস্থার কাছে চিটি প্রদান করা হয়েছে বলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন জানান।
পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা খাজা সাদিকুর রহমান জানান, আজ মঙ্গলবার ঢাকা থেকে যাত্রীবাহী লঞ্চ সুন্দরবন-৮, এ আর খান-১ ও রাসেল-৪ ডাবল ডেকার লঞ্চ পটুয়াখালীতে এসেছে। এ ৩টি লঞ্চসহ অন্যান্য আন্তঃরুটের সকল লঞ্চ সংশ্লিস্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের নির্দেশে টার্মিনালে নোঙ্গর করে রাখা হয়েছে। বরিশাল ও খুলনা বিভাগের আঞ্চলিক বাস মালিক সমিতির সিনিয়র সহসভাপতি মোঃ মিজানুর রহমান জানান, পটুয়াখালীতে সকল ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করা হয়েছে।
এ দিকে পটুয়াখালী করোনা সেল সূত্রে জানাগেছে, এ পর্যন্ত জেলায় ৬০৩ জন কোয়ারেন্টাইনে আছে এবং ১৫২ জন কোয়রেন্টাইন (১৪ দিন পর) থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।
এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কবার্তা যথাযথভাবে বাস্তবায়নে জেলা প্রশাসনকে সহায়তা করার জন্য সেনা সদস্যদের একটি দল বুধবার সকালে পটুয়াখালীতে এসে পৌছবেন বলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: