বরিশালে কোয়ারেন্টাইন না মানায় জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৭:৫৪
  • 743 বার পঠিত
বরিশালে কোয়ারেন্টাইন না মানায় জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ গত চারদিন পূর্বে ঢাকা থেকে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এলাকায় এসে হোম কোয়ারেন্টাইনে না গিয়ে প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করায় বরিশাল জেলার গৌরনদী উপজেলার বড় কসবা গ্রামের করিম সরদারের পুত্র রুহুল আমীন সরদারকে (২৫) তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা আদায়ের পাশাপাশি তার বসতঘরে লাল নিশান উড়িয়ে দেয়া হয়েছে। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। অপরদিকে উপজেলার কমলাপুর গ্রামের একাধিক বাসিন্দারা জানান, ওই গ্রামের হানিফ মজুমদারের পুত্র মনির মজুমদার শ্বশুর বাড়ি মাদারীপুর থেকে পালিয়ে কমলাপুর গ্রামে আসলে এলাকায় করোনা আতঙ্কের সৃষ্টি হয়। বিষয়টি গৌরনদী মডেল থানা পুলিশকে জানানো হলে মনির মজুমদারকে হোম কোয়ারেন্টাইনে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d