বরিশালে কোয়ারেন্টাইন না মানায় জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৭:৫৪
  • 110 বার পঠিত
বরিশালে কোয়ারেন্টাইন না মানায় জরিমানা

শামীম আহমেদ॥ গত চারদিন পূর্বে ঢাকা থেকে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এলাকায় এসে হোম কোয়ারেন্টাইনে না গিয়ে প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করায় বরিশাল জেলার গৌরনদী উপজেলার বড় কসবা গ্রামের করিম সরদারের পুত্র রুহুল আমীন সরদারকে (২৫) তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা আদায়ের পাশাপাশি তার বসতঘরে লাল নিশান উড়িয়ে দেয়া হয়েছে। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। অপরদিকে উপজেলার কমলাপুর গ্রামের একাধিক বাসিন্দারা জানান, ওই গ্রামের হানিফ মজুমদারের পুত্র মনির মজুমদার শ্বশুর বাড়ি মাদারীপুর থেকে পালিয়ে কমলাপুর গ্রামে আসলে এলাকায় করোনা আতঙ্কের সৃষ্টি হয়। বিষয়টি গৌরনদী মডেল থানা পুলিশকে জানানো হলে মনির মজুমদারকে হোম কোয়ারেন্টাইনে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: