সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৫:১২
  • 72 বার পঠিত
সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বরিশালের উজিরপুরে সন্ধ্যা নদীতে যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে উজিরপুর পুলিশ ।

পুলিশ সুত্রে জানাগেছে ২৪ মার্চ সকালে স্থানীয়রা সন্ধ্যা নদীর গুঠিয়া ইউনিয়নের আশোয়ার এলাকায় লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ।

পরে স্থানীয় সাইফুল ইসলাম লাশ দেখে সনাক্ত করে বলেন সে বানাড়িপারা উপজেলার চাখার ইউনিয়নের চালিতাবাড়ি এলাকার মৃত হারুন হাওলাদারের পুত্র মিলটন (২২) ।

সে স্বরুপকাঠী বন্দরে স্টিলের শিট ব্যাবসায়ী ।গত শুক্রবার থেকে মিলটন নিখোঁজ ছিল । নিখোঁজের বিষয়ে বানাড়িপারা থানায় ডায়েরী করার আছে বলে জিনিয়েছে ।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান লাশ উদ্ধার করে সুরতাহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: