সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৫:১২
  • 101 বার পঠিত
সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বরিশালের উজিরপুরে সন্ধ্যা নদীতে যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে উজিরপুর পুলিশ ।

পুলিশ সুত্রে জানাগেছে ২৪ মার্চ সকালে স্থানীয়রা সন্ধ্যা নদীর গুঠিয়া ইউনিয়নের আশোয়ার এলাকায় লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ।

পরে স্থানীয় সাইফুল ইসলাম লাশ দেখে সনাক্ত করে বলেন সে বানাড়িপারা উপজেলার চাখার ইউনিয়নের চালিতাবাড়ি এলাকার মৃত হারুন হাওলাদারের পুত্র মিলটন (২২) ।

সে স্বরুপকাঠী বন্দরে স্টিলের শিট ব্যাবসায়ী ।গত শুক্রবার থেকে মিলটন নিখোঁজ ছিল । নিখোঁজের বিষয়ে বানাড়িপারা থানায় ডায়েরী করার আছে বলে জিনিয়েছে ।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান লাশ উদ্ধার করে সুরতাহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: