সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৫:১২
  • 770 বার পঠিত
সন্ধ্যা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের উজিরপুরে সন্ধ্যা নদীতে যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে উজিরপুর পুলিশ ।

পুলিশ সুত্রে জানাগেছে ২৪ মার্চ সকালে স্থানীয়রা সন্ধ্যা নদীর গুঠিয়া ইউনিয়নের আশোয়ার এলাকায় লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ।

পরে স্থানীয় সাইফুল ইসলাম লাশ দেখে সনাক্ত করে বলেন সে বানাড়িপারা উপজেলার চাখার ইউনিয়নের চালিতাবাড়ি এলাকার মৃত হারুন হাওলাদারের পুত্র মিলটন (২২) ।

সে স্বরুপকাঠী বন্দরে স্টিলের শিট ব্যাবসায়ী ।গত শুক্রবার থেকে মিলটন নিখোঁজ ছিল । নিখোঁজের বিষয়ে বানাড়িপারা থানায় ডায়েরী করার আছে বলে জিনিয়েছে ।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান লাশ উদ্ধার করে সুরতাহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d