করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৯:১৩
  • 384 বার পঠিত
করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

এ এস সিফাত।। সম্প্রতি ক‌রোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশ দেখা দেয়ায় এবং এতে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাওয়ায় সরকার  দেশবাসীকে বিভিন্নভাবে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যার প্রেক্ষিতে বরিশাল নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির তার নিজ ওয়ার্ডে জনসচেতনা মূলক প্রচারণা চালান।

শনিবার দুপুরে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে জনগনকে সচেতন করার পাশাপাশি ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হয়।এসময় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, লিফলেট বিতরণ ও এলাকায় বিভিন্ন চায়ের দোকান সহ  আড্ডাস্থলে গিয়ে সকলকে সতর্ক করছেন।

এসময় মীর জাহিদুল কবির সর্বস্তরের জনগণকে সরকারের নির্দেশ মেনে নিজ নিজ ঘরে অবস্থান করার অনুরোধের পাশাপাশি এবং অহেতুক বাহিরে ঘোরাঘুরি না করার জন্য অনুরোধ জানান। জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: