করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৯:১৩
  • 303 বার পঠিত
করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

এ এস সিফাত।। সম্প্রতি ক‌রোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশ দেখা দেয়ায় এবং এতে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাওয়ায় সরকার  দেশবাসীকে বিভিন্নভাবে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যার প্রেক্ষিতে বরিশাল নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির তার নিজ ওয়ার্ডে জনসচেতনা মূলক প্রচারণা চালান।

শনিবার দুপুরে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে জনগনকে সচেতন করার পাশাপাশি ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হয়।এসময় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, লিফলেট বিতরণ ও এলাকায় বিভিন্ন চায়ের দোকান সহ  আড্ডাস্থলে গিয়ে সকলকে সতর্ক করছেন।

এসময় মীর জাহিদুল কবির সর্বস্তরের জনগণকে সরকারের নির্দেশ মেনে নিজ নিজ ঘরে অবস্থান করার অনুরোধের পাশাপাশি এবং অহেতুক বাহিরে ঘোরাঘুরি না করার জন্য অনুরোধ জানান। জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চে
%d bloggers like this: