করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৯:১৩
  • 1108 বার পঠিত
করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। সম্প্রতি ক‌রোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশ দেখা দেয়ায় এবং এতে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাওয়ায় সরকার  দেশবাসীকে বিভিন্নভাবে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যার প্রেক্ষিতে বরিশাল নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির তার নিজ ওয়ার্ডে জনসচেতনা মূলক প্রচারণা চালান।

শনিবার দুপুরে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে জনগনকে সচেতন করার পাশাপাশি ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হয়।এসময় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, লিফলেট বিতরণ ও এলাকায় বিভিন্ন চায়ের দোকান সহ  আড্ডাস্থলে গিয়ে সকলকে সতর্ক করছেন।

এসময় মীর জাহিদুল কবির সর্বস্তরের জনগণকে সরকারের নির্দেশ মেনে নিজ নিজ ঘরে অবস্থান করার অনুরোধের পাশাপাশি এবং অহেতুক বাহিরে ঘোরাঘুরি না করার জন্য অনুরোধ জানান। জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d