করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৯:১৩
  • 267 বার পঠিত
করোনাভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের উদ্যোগ

এ এস সিফাত।। সম্প্রতি ক‌রোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশ দেখা দেয়ায় এবং এতে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাওয়ায় সরকার  দেশবাসীকে বিভিন্নভাবে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যার প্রেক্ষিতে বরিশাল নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির তার নিজ ওয়ার্ডে জনসচেতনা মূলক প্রচারণা চালান।

শনিবার দুপুরে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে জনগনকে সচেতন করার পাশাপাশি ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হয়।এসময় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, লিফলেট বিতরণ ও এলাকায় বিভিন্ন চায়ের দোকান সহ  আড্ডাস্থলে গিয়ে সকলকে সতর্ক করছেন।

এসময় মীর জাহিদুল কবির সর্বস্তরের জনগণকে সরকারের নির্দেশ মেনে নিজ নিজ ঘরে অবস্থান করার অনুরোধের পাশাপাশি এবং অহেতুক বাহিরে ঘোরাঘুরি না করার জন্য অনুরোধ জানান। জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কালাবদর নদী থেকে ১৫ লক্ষ মিটার অবৈধ কারেন্ট জআজও বজ্রবৃষ্টির সম্ভাবনানৌযান শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারদেবী এলেন দোলায় চড়েপটুয়াখালীতে ভোক্তা অধিকার আইনে ৬০ লক্ষাধিক টপটুয়াখালীতে কঠোর নিরাপত্তায় ১৭৫টি মন্ডপে দুপ্রতিটি গাড়ির চালককে ডোপ টেস্ট করানোর নির্দেমনপুরায় ৬০ হাজার মিটার ইলিশ জাল জব্দমনপুরায় সাড়ে ৫ হাজার জেলের মাঝে প্রণোদনার ১০ঝালকাঠিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়ঝালকাঠিতে ৩১ হাজার মিটার কারেন্ট জাল ও ২৭ কেজঝালকাঠিতে ইপিআই ভবন উদ্বোধননলছিটিতে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মারুপাতলীর জামায়াত নেতা ভূমিদস্যু মহসিনের গ্রআগামী বছর এস এস‌সি , এইচ এস সি পরীক্ষা অনু‌ষ্ঠ
%d bloggers like this: