করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৩:৪০
  • 399 বার পঠিত
করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

দ্বীপ জেলা ভোলার আসহায় মানুষের জন্য কোটি টাকা ব্যায়ে আইসিও ও ভেন্টিলেটর স্থাপনের আন্দালিভ রহমান পার্থর প্রস্থাব ফিরিয়ে দিলেন প্রশাসন। জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের কাছে আইসিউ ও ভেন্টিলেটর স্থাপনের এমন প্রস্তাব রাখলে তিনি সরকারি হাসপাতালে বেসরকারি এমন কোন কিছু নেয়ার সুযোগ নেই বলে মানবিক প্রস্তাবটি ফিরিয়ে দেন।

পার্থ বলেন, আমি যা করি প্রচার ছাড়াই করি, আমি সবার আগে ভোলার মানুষদের জন্যই কিছু করতে চেয়েছিলাম। তাই ডিসি সাহেবকে আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনের প্রস্তাব দিয়েছিলাম, কিন্তু বেসরকারি ভাবে কোন কিছু করার সুযোগ নেই বলে আমাকে জানিয়ে দিয়েছেন। তারপরেও ভোলার মানুষের জন্য যতটুকো সম্ভব জীবনের শেষ সময় পর্যন্ত করার চেষ্টা করে যাবো।

ভোলার ২২ লক্ষ মানুষের জন্য ২৫০ শয্যার একমাত্র সদর হাসপাতালটির ১ বছর আগে ৭ তলা ভবনের কাজ শেষ হলেও উদ্ভোধন হয়নি। ৫০ শয্যার জনবলেই চলছে জোড়া তালি দিয়ে। ৫০ শয্যার জন্য যে পরিমান জনবল দরকার তার এক-তৃতীয়াংশ ও নেই এই মুহূর্তে। করোনা ইউনিট বন্ধ, হাসি কাশির রুগী হাসপাতালে ডুকতে মানা। নাই আইসুলেশন, ভেন্টিলেটর চিনেই না এখানকার কর্মকর্তারা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: