করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৩:৪০
  • 102 বার পঠিত
করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

দ্বীপ জেলা ভোলার আসহায় মানুষের জন্য কোটি টাকা ব্যায়ে আইসিও ও ভেন্টিলেটর স্থাপনের আন্দালিভ রহমান পার্থর প্রস্থাব ফিরিয়ে দিলেন প্রশাসন। জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের কাছে আইসিউ ও ভেন্টিলেটর স্থাপনের এমন প্রস্তাব রাখলে তিনি সরকারি হাসপাতালে বেসরকারি এমন কোন কিছু নেয়ার সুযোগ নেই বলে মানবিক প্রস্তাবটি ফিরিয়ে দেন।

পার্থ বলেন, আমি যা করি প্রচার ছাড়াই করি, আমি সবার আগে ভোলার মানুষদের জন্যই কিছু করতে চেয়েছিলাম। তাই ডিসি সাহেবকে আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনের প্রস্তাব দিয়েছিলাম, কিন্তু বেসরকারি ভাবে কোন কিছু করার সুযোগ নেই বলে আমাকে জানিয়ে দিয়েছেন। তারপরেও ভোলার মানুষের জন্য যতটুকো সম্ভব জীবনের শেষ সময় পর্যন্ত করার চেষ্টা করে যাবো।

ভোলার ২২ লক্ষ মানুষের জন্য ২৫০ শয্যার একমাত্র সদর হাসপাতালটির ১ বছর আগে ৭ তলা ভবনের কাজ শেষ হলেও উদ্ভোধন হয়নি। ৫০ শয্যার জনবলেই চলছে জোড়া তালি দিয়ে। ৫০ শয্যার জন্য যে পরিমান জনবল দরকার তার এক-তৃতীয়াংশ ও নেই এই মুহূর্তে। করোনা ইউনিট বন্ধ, হাসি কাশির রুগী হাসপাতালে ডুকতে মানা। নাই আইসুলেশন, ভেন্টিলেটর চিনেই না এখানকার কর্মকর্তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: