করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৩:৪০
  • 73 বার পঠিত
করোনা মোকাবেলায় ভোলাবাসীর জন্য পার্থ’র প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রশাসন

দ্বীপ জেলা ভোলার আসহায় মানুষের জন্য কোটি টাকা ব্যায়ে আইসিও ও ভেন্টিলেটর স্থাপনের আন্দালিভ রহমান পার্থর প্রস্থাব ফিরিয়ে দিলেন প্রশাসন। জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের কাছে আইসিউ ও ভেন্টিলেটর স্থাপনের এমন প্রস্তাব রাখলে তিনি সরকারি হাসপাতালে বেসরকারি এমন কোন কিছু নেয়ার সুযোগ নেই বলে মানবিক প্রস্তাবটি ফিরিয়ে দেন।

পার্থ বলেন, আমি যা করি প্রচার ছাড়াই করি, আমি সবার আগে ভোলার মানুষদের জন্যই কিছু করতে চেয়েছিলাম। তাই ডিসি সাহেবকে আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনের প্রস্তাব দিয়েছিলাম, কিন্তু বেসরকারি ভাবে কোন কিছু করার সুযোগ নেই বলে আমাকে জানিয়ে দিয়েছেন। তারপরেও ভোলার মানুষের জন্য যতটুকো সম্ভব জীবনের শেষ সময় পর্যন্ত করার চেষ্টা করে যাবো।

ভোলার ২২ লক্ষ মানুষের জন্য ২৫০ শয্যার একমাত্র সদর হাসপাতালটির ১ বছর আগে ৭ তলা ভবনের কাজ শেষ হলেও উদ্ভোধন হয়নি। ৫০ শয্যার জনবলেই চলছে জোড়া তালি দিয়ে। ৫০ শয্যার জন্য যে পরিমান জনবল দরকার তার এক-তৃতীয়াংশ ও নেই এই মুহূর্তে। করোনা ইউনিট বন্ধ, হাসি কাশির রুগী হাসপাতালে ডুকতে মানা। নাই আইসুলেশন, ভেন্টিলেটর চিনেই না এখানকার কর্মকর্তারা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: