বরিশালে শেবাচিম হাসপতালে করোনা ইউনিটে ৮ঘন্টার ব্যবধানে ২ সন্দেহজনক রোগির মৃত্যু!

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১১:১৬
  • 378 বার পঠিত
বরিশালে শেবাচিম হাসপতালে করোনা ইউনিটে  ৮ঘন্টার ব্যবধানে ২ সন্দেহজনক রোগির মৃত্যু!

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশাল শেবাচিম হাসপাতালে মাত্র ৮ ঘন্টার ব্যবধানে ২ করোনা সন্দেহে ভর্তি হওয়া রোগি মারা গেছে। এদের মধ্যে একজন নারী। শনিবার রাত ১২ টায় ঐ নারীর মৃত্যুর রেশ না কাটতেই আজ সকাল ৮টায় এক রোগি মারা যান। তাকেও জ¦র কাশি নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছিল।
হাসপাতাল সূত্রে জানা গেছে পটুয়াখালীর একটি ব্যাংকে কাজ করত ৪০ বছর বয়সি ঐ ব্যাক্তি। বুধবার রাতে তিনি প্রচন্ড জ¦র ও কাশি নিয় তাকে ভর্তি করা হয় করোনা ইউনিটে। আজ সকাল ৮টায় তিনি মারা যান। যেহেতু শেবাচিম হাসপাতালে করোনা পরীক্ষার কোন কিটসহ রোগ নির্নয়ে কোন কিছুই নেই, তাই এই দুই রোগির মৃত্যুর কারণ করোনা সন্দেহ করা হলেও সরাসরি কিউ বিছু বলছেন না। তবে হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, বুধবার রাতে পটুয়াখালীর বাউফল থেকে ঐ রোগি হাসপাতালে আসেন। তার দেহে করোনার উপসর্গ থাকায় করোনা ইউনিটে ভর্তি করা হয়। ঢাকায় তার রক্ত ও কফ পরক্ষিার জন্য পাঠানো হয়। রিপোর্ট হাতে আসার আগেই আজ সকালে তার মৃত্যু হয়। এখন এ রোগির সৎকার কিভাবে হবে তা প্রশাসনের উচ্চ পর্যায়ের সিদ্ধান্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। র

এদিকে শনিবার (২৮ মার্চ) দিবাগত রাত ১২টা ৫ মিনিটের দিকে (রবিবার ২৯ মার্চ) এক নারী রোগীর মৃত্যু হয়। এর মাত্র ১৫ মিনিট আগে ওই রোগীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন তার স্বজনরা। বরিশাল নগরীর কাউনিয়া পুড়ানপাড়া এলাকার তার বাড়ি। তিনি ২ সন্তানের জননী ছিলেন। হাসপাতালে মারা যাওয়ার পরপরই স্বজনরা তার মৃতদেহ বাসায় নিয়ে যান।
নিরু বেগমকে হাসপাতালে আনার পর রোগীর স্বজনদের কাছ থেকে উপসর্গ শুনে কর্তব্যরত চিকিৎসক তাকে করোনা ইউনিটে প্রেরন করেন। সেখানে পৌঁছানোর সাথে সাথে কর্তব্যরত চিকিৎসক ওই রোগীকে মৃত ঘোষনা করেন বলে জানান হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: