করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় এমপি হাসানাতের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১৬:০৬
  • 460 বার পঠিত
করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় এমপি হাসানাতের খাদ্য সহায়তা প্রদান

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় কর্মহীন হয়ে পড়ায় দুঃস্থদের মাঝে সরকার ও স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত।

সোমবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ওই ইউনিয়নের ৪২টি কর্মহীন দুঃস্থ পরিবারকে ১০কেজি করে চাল, ৫কেজি করে আলু ও ২কেজি করে মশুর ডাল খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শুনীল কুমার বাড়ৈ, ভাইস চেয়ারম্যন মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুরাদ সিকদার, রাজিহার ইউপি চেয়ারম্যন ইলিয়াস তালুকদার।
কর্মকর্তা ও নেতৃবৃন্দ বাশাইল গ্রামের বিধবা করুনা দাস, শুশীল রানী দাস, সন্ধ্যা রানী মন্ডলসহ বিভিন্ন লোকজনের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন।
সূত্র মতে, সরকারের ত্রাণ মন্ত্রনালয় থেকে কর্মহীন দুঃস্থ শ্রমিকদের খাদ্য সহায়তার জন্য চাল বরাদ্ধ করেছে। বরাদ্দকৃত সরকারী চালের সাথে জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব অর্থায়নে আলু ও ডাল বিতরণ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: