করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় এমপি হাসানাতের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১৬:০৬
  • 34 বার পঠিত
করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় এমপি হাসানাতের খাদ্য সহায়তা প্রদান

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় কর্মহীন হয়ে পড়ায় দুঃস্থদের মাঝে সরকার ও স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত।

সোমবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ওই ইউনিয়নের ৪২টি কর্মহীন দুঃস্থ পরিবারকে ১০কেজি করে চাল, ৫কেজি করে আলু ও ২কেজি করে মশুর ডাল খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শুনীল কুমার বাড়ৈ, ভাইস চেয়ারম্যন মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুরাদ সিকদার, রাজিহার ইউপি চেয়ারম্যন ইলিয়াস তালুকদার।
কর্মকর্তা ও নেতৃবৃন্দ বাশাইল গ্রামের বিধবা করুনা দাস, শুশীল রানী দাস, সন্ধ্যা রানী মন্ডলসহ বিভিন্ন লোকজনের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন।
সূত্র মতে, সরকারের ত্রাণ মন্ত্রনালয় থেকে কর্মহীন দুঃস্থ শ্রমিকদের খাদ্য সহায়তার জন্য চাল বরাদ্ধ করেছে। বরাদ্দকৃত সরকারী চালের সাথে জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব অর্থায়নে আলু ও ডাল বিতরণ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: