বরিশালে দুঃস্থদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ২১:২৭
  • 101 বার পঠিত
বরিশালে দুঃস্থদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর জন্য যারা দুঃস্থ এবং অসহায় ব্যক্তিবর্গ আছেন, যাদের আয়-রোজগারের পথ সংকীর্ণ হয়ে গেছে তাদের মধ্যে আজ ( ৩০ মার্চ) বিকালে বরিশালের বিভিন্ন জায়গায় বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। করোনা ভাইরাস এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যাব-৮ ।বরিশাল কর্তৃক শহরের বিভিন্ন স্থানে (ফার্মেসি, কাঁচা বাজার, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার) দোকান সমূহের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ জনগণের সুবিধার্থে সামাজিক দুরত্ব রেখা/বৃত্ত অংকন করা হয়।

এছাড়াও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য বাড়ির বাইরে যাতায়াতের সময় মাস্ক ব্যবহার, হ্যান্ড গ্লাভস ব্যবহার, নিয়মিত সঠিকভাবে হাত ধৌতকরণ সহ বিভিন্ন বিষয়ে প্রচারণা চালানো হয়। এসময় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার মেজর মোঃ খালেদ মাহমুদ, ল-অফিসার এএসপি মোঃ ইফতেখারুজ্জামান, অপস্ অফিসার এএসপি মুকুর চাকমা উপস্থিত ছিলেন।

এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় নিয়মিত রোবাস্ট পেট্রোলিং এর মাধ্যমে জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল বিদ্যমান রয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: