বরিশালে দুঃস্থদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ২১:২৭
  • 738 বার পঠিত
বরিশালে দুঃস্থদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর জন্য যারা দুঃস্থ এবং অসহায় ব্যক্তিবর্গ আছেন, যাদের আয়-রোজগারের পথ সংকীর্ণ হয়ে গেছে তাদের মধ্যে আজ ( ৩০ মার্চ) বিকালে বরিশালের বিভিন্ন জায়গায় বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। করোনা ভাইরাস এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যাব-৮ ।বরিশাল কর্তৃক শহরের বিভিন্ন স্থানে (ফার্মেসি, কাঁচা বাজার, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার) দোকান সমূহের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ জনগণের সুবিধার্থে সামাজিক দুরত্ব রেখা/বৃত্ত অংকন করা হয়।

এছাড়াও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য বাড়ির বাইরে যাতায়াতের সময় মাস্ক ব্যবহার, হ্যান্ড গ্লাভস ব্যবহার, নিয়মিত সঠিকভাবে হাত ধৌতকরণ সহ বিভিন্ন বিষয়ে প্রচারণা চালানো হয়। এসময় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার মেজর মোঃ খালেদ মাহমুদ, ল-অফিসার এএসপি মোঃ ইফতেখারুজ্জামান, অপস্ অফিসার এএসপি মুকুর চাকমা উপস্থিত ছিলেন।

এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় নিয়মিত রোবাস্ট পেট্রোলিং এর মাধ্যমে জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল বিদ্যমান রয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d