বরিশাল কেডিসি কলোনীতে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১৪:৪১
  • 354 বার পঠিত
বরিশাল কেডিসি কলোনীতে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

শামীম আহমেদ ॥ বরিশালে প্রাণঘাতী কোভিট করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র বেকার শ্রমজীবী এক হাজার পরিবারের মাঝে চাল,আলু ও মসুরী ডাল বিতরণ করেছে বরিশাল সিটি মেয়য় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র থেকে স্থানীয় কাউন্সিলর,সিটি কর্পোরেশনের প্রতিনিধি ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আজ সোমবার (৩০ই) মার্চ দুপুরে নগরীর (১০) নং ওয়ার্ড বান্দ রোডস্থ কেডিসি কলোনীতে বসবাসরত এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫কেজি আলু ও ২ কেজি মসুরীর ডাল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল,স্থানীয় জন প্রতিনিধি কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবীর, প্যানেল) মেয়র (৩) আয়শা তৌহিদা লুনা, বিসিসি প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন,বিসিসি পানি বিভাগের প্রকৌশলী ওমর ফারুক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে তারা জটলা সৃষ্টি না করে এবং সরকারী বিধি মেনে কলোনী প্রতিটি ঘড়ে ঘড়ে গিয়ে সিটি মেয়রের দেয়া খাদ্য সামগ্রী পরিবারের সদস্য হাতে তুলে দেন।

খাদ্য সামগ্রী সরবরাহ তত্বাবধায়ক নিরব হোসেন টুটুল বলেন আজ থেকে তাদের কার্যক্রম শুরু করা হয়েছে এধারা প্রতিদিন প্রতিটি কলোনী অসহায় দুস্থ ও বেকার শ্রমজীবী পরিবারের মাঝে সিটি মেয়রের পক্ষ থেকে আমরা খাদ্য পৌছে দেব।

এত করে কোন পরিবার বাদ পরার সম্ভবনা নেই। আমরা কারো কাছে খাদ্য পৌছে দেয়ার দায়ীত্ব হ¯নন্তর করছি না স্থানীয় জন প্রতিনিধিদের উপস্থিতিতে আমরা সাথে থেকে খাদ্য পৌছে দেব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: