বরিশাল কেডিসি কলোনীতে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১৪:৪১
  • 413 বার পঠিত
বরিশাল কেডিসি কলোনীতে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

শামীম আহমেদ ॥ বরিশালে প্রাণঘাতী কোভিট করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র বেকার শ্রমজীবী এক হাজার পরিবারের মাঝে চাল,আলু ও মসুরী ডাল বিতরণ করেছে বরিশাল সিটি মেয়য় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র থেকে স্থানীয় কাউন্সিলর,সিটি কর্পোরেশনের প্রতিনিধি ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আজ সোমবার (৩০ই) মার্চ দুপুরে নগরীর (১০) নং ওয়ার্ড বান্দ রোডস্থ কেডিসি কলোনীতে বসবাসরত এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫কেজি আলু ও ২ কেজি মসুরীর ডাল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল,স্থানীয় জন প্রতিনিধি কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবীর, প্যানেল) মেয়র (৩) আয়শা তৌহিদা লুনা, বিসিসি প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন,বিসিসি পানি বিভাগের প্রকৌশলী ওমর ফারুক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে তারা জটলা সৃষ্টি না করে এবং সরকারী বিধি মেনে কলোনী প্রতিটি ঘড়ে ঘড়ে গিয়ে সিটি মেয়রের দেয়া খাদ্য সামগ্রী পরিবারের সদস্য হাতে তুলে দেন।

খাদ্য সামগ্রী সরবরাহ তত্বাবধায়ক নিরব হোসেন টুটুল বলেন আজ থেকে তাদের কার্যক্রম শুরু করা হয়েছে এধারা প্রতিদিন প্রতিটি কলোনী অসহায় দুস্থ ও বেকার শ্রমজীবী পরিবারের মাঝে সিটি মেয়রের পক্ষ থেকে আমরা খাদ্য পৌছে দেব।

এত করে কোন পরিবার বাদ পরার সম্ভবনা নেই। আমরা কারো কাছে খাদ্য পৌছে দেয়ার দায়ীত্ব হ¯নন্তর করছি না স্থানীয় জন প্রতিনিধিদের উপস্থিতিতে আমরা সাথে থেকে খাদ্য পৌছে দেব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: