পটুয়াখালীতে এমপি কাজী কানিজ সুলতানা কর্তৃক দরিদ্রদের ত্রান সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৬:৩৯
  • 83 বার পঠিত
পটুয়াখালীতে এমপি কাজী কানিজ সুলতানা কর্তৃক দরিদ্রদের ত্রান সামগ্রী বিতরন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে প্রানঘাতী করোনা ভাইরাস কোভিড -১৯ প্রতিরোধে প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দরিদ্র দিনমজুর স্বল্প আয়ের মানুষের মাঝে  সরকারী ত্রান  চাল, ডাল, তেল, অালুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী  বিতরন করেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

বুধবার দুপুর ১২ টায় সবুজবাগস্থ এলাকায় শতাধিক দিনমজুর নারী পুরুষের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন কাজী কানিজ সুলতানা হেলেন। এ সময় তার সাথে ছিলেন সদর উপজেলা  নির্বাহী অফিসার লতিফা জান্নাতী। ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত ত্রান সামগ্রী পর্যায়ক্রমে সকল দরিদ্র দিনমজুরদের ঘরো পৌছে দেয়ার কথা বলে সকলকে সরকারের নির্দেশনা মেনে চলার জন্য অাহবান জানান এমপি কানিজ সুলতানা হেলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: