কাউখালীর নদীতে ভাসমান বাজার

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:২৬
  • 92 বার পঠিত
কাউখালীর নদীতে ভাসমান বাজার

পিরোজপুরের কাউখালীর এই সুপরিচিত গাবখান চ্যানেল থেকে প্রতিদিন প্রায় ২০ থেকে ৩০ টি মালবাহী জাহাজ কাউখালী বন্দর ভিড়ে। প্রতিটি জাহাজে প্রায় ১৫ জন কর্মকর্তা, কর্মচারী থাকেন।

তারা বন্দরে নেমে বাজার করে। কাউখালী বন্দরটি গাবখান আন্তর্জাতিক চ্যানেল সংযুক্ত হওয়ায় বিশ্বের বিভিন্ন দেশের জাহাজ এ পথে যাতায়াত করে। তাদের মাধ্যমে করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় তাদেরকে বন্দরে উঠে বাজার করতে বার বার নিষেধ করা হয়। কিন্তু তারা কিছুতেই শুনছিলো না। তাই আজ তাদের বাজারের জন্য একটা ট্রলার নির্দিষ্ট করে দেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান আবু সাঈদ মিঞাা মনু, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহকারী কমিশনার ভুমি রফিকুল হক, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দ। জাহাজে থাকা সকল কর্মচারী কর্মকর্তা বৃন্দ উপজেলা নির্বাহী অফিসার এই মহতি উদ্যোগকে স্বাগত জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: