কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত- কাউন্সিলর মান্না

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১৯:২৯
  • 359 বার পঠিত
কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত- কাউন্সিলর মান্না

এ এস সিফাত।। বরিশাল নগরীর ২১নং ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইদ আহম্মেদ মান্না। বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত ওয়ার্ডের ৪শত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত।

জনসমাগম এড়াতে তিনি নিজেই ওয়ার্ডের ৪শত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এসময় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। প্রতি পরিবারে ৫ কেজি চাল, ৫ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ২টি সাবান ও ২ প্যাকেট কালোজিরা দেয়া হয়েছে। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পেয়ে খুশি ওয়ার্ডের বাসিন্দারা।

এসময় তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে পুরো বিশ্ব এখন গৃহবন্দি। এলাকায় অসহায় দিনমজুর অনেক পরিবার রয়েছে যারা এ সময়ে অনেক সমস্যার সম্মুখীন। তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তাই গৃহবন্দী এসব মানুষের জন্য  আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। যার যার অবস্থান ও সামর্থ্য অনুযায়ী এ দুর্যোগকালীন সময়ে মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: