কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত- কাউন্সিলর মান্না

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১৯:২৯
  • 302 বার পঠিত
কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত- কাউন্সিলর মান্না

এ এস সিফাত।। বরিশাল নগরীর ২১নং ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইদ আহম্মেদ মান্না। বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত ওয়ার্ডের ৪শত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, কেউ বাহিরে বের হবেন না, প্রয়োজনে আমরা সাহায্যের জন্য প্রস্তুত।

জনসমাগম এড়াতে তিনি নিজেই ওয়ার্ডের ৪শত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এসময় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। প্রতি পরিবারে ৫ কেজি চাল, ৫ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ২টি সাবান ও ২ প্যাকেট কালোজিরা দেয়া হয়েছে। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পেয়ে খুশি ওয়ার্ডের বাসিন্দারা।

এসময় তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে পুরো বিশ্ব এখন গৃহবন্দি। এলাকায় অসহায় দিনমজুর অনেক পরিবার রয়েছে যারা এ সময়ে অনেক সমস্যার সম্মুখীন। তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তাই গৃহবন্দী এসব মানুষের জন্য  আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। যার যার অবস্থান ও সামর্থ্য অনুযায়ী এ দুর্যোগকালীন সময়ে মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: