পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৮:১১
  • 66 বার পঠিত
পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

স্টাফ রিপোর্টার, পুলিশের ভয়ে পালাতে গিয়ে এক পথচারী গৃহবধূকে চাপা দিয়ে মেরে ফেলেছে অটোরিক্সা চালক। এই দুর্ঘটনায় ঘটনায় অটোরিক্সা (ইজিবাইক) সহ চালককে আটক করেছে পুলিশ।

রোববার (০৫ এপ্রিল) দুপুর ১টার দিকে বরিশাল নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডস্থ পলাশপুর কলোনীর ১ নম্বর গলির মুখে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত বৃদ্ধা হেনারা বেগম (৪৭) ওই এলাকার মো. মাহবুবুর রহমানের স্ত্রী।

এছাড়া আটককৃত অটোচালক কিশোরের নাম মো. সাইম (১৫)। সে পলাশপুর ১ নম্বর গলির মৃত আমির হোসেনের ছেলে। মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আজিমুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা জীবন জানান, ‘রেহানা বেগম তার মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। একই সময় একটি অটোরিক্সা পলাশপুর ১ নম্বর গলির মুখে ঘুরাচ্ছিলো।

ঠিক সেই মুহুর্তে কাউনিয়া থানা পুলিশের একটি টহল পিকআপ ওই এলাকায় পৌঁছায়। এটি লক্ষ্য করতে পেরে অটো চালক দ্রুত পালাতে গিয়ে সামনে থাকা পথচারী রেহানা বেগমকে সজোরে ধাক্কা দেয়।

এতে রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারানো নারীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কাউনিয়া থানার ওসি আজিমুল করিম বলেন, ‘ঘটনার পর পরই ঘটনাস্থল হতে অটোচালক কিশোরকে তার অটোসহ আটক করা হয়েছে। তাছাড়া মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: