পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৮:১১
  • 75 বার পঠিত
পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

স্টাফ রিপোর্টার, পুলিশের ভয়ে পালাতে গিয়ে এক পথচারী গৃহবধূকে চাপা দিয়ে মেরে ফেলেছে অটোরিক্সা চালক। এই দুর্ঘটনায় ঘটনায় অটোরিক্সা (ইজিবাইক) সহ চালককে আটক করেছে পুলিশ।

রোববার (০৫ এপ্রিল) দুপুর ১টার দিকে বরিশাল নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডস্থ পলাশপুর কলোনীর ১ নম্বর গলির মুখে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত বৃদ্ধা হেনারা বেগম (৪৭) ওই এলাকার মো. মাহবুবুর রহমানের স্ত্রী।

এছাড়া আটককৃত অটোচালক কিশোরের নাম মো. সাইম (১৫)। সে পলাশপুর ১ নম্বর গলির মৃত আমির হোসেনের ছেলে। মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আজিমুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা জীবন জানান, ‘রেহানা বেগম তার মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। একই সময় একটি অটোরিক্সা পলাশপুর ১ নম্বর গলির মুখে ঘুরাচ্ছিলো।

ঠিক সেই মুহুর্তে কাউনিয়া থানা পুলিশের একটি টহল পিকআপ ওই এলাকায় পৌঁছায়। এটি লক্ষ্য করতে পেরে অটো চালক দ্রুত পালাতে গিয়ে সামনে থাকা পথচারী রেহানা বেগমকে সজোরে ধাক্কা দেয়।

এতে রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারানো নারীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কাউনিয়া থানার ওসি আজিমুল করিম বলেন, ‘ঘটনার পর পরই ঘটনাস্থল হতে অটোচালক কিশোরকে তার অটোসহ আটক করা হয়েছে। তাছাড়া মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: