পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৮:১১
  • 34 বার পঠিত
পুলিশ দেখে পালাতে গিয়ে অটো চাপায় নারীর মৃত্যু, চালক আটক

স্টাফ রিপোর্টার, পুলিশের ভয়ে পালাতে গিয়ে এক পথচারী গৃহবধূকে চাপা দিয়ে মেরে ফেলেছে অটোরিক্সা চালক। এই দুর্ঘটনায় ঘটনায় অটোরিক্সা (ইজিবাইক) সহ চালককে আটক করেছে পুলিশ।

রোববার (০৫ এপ্রিল) দুপুর ১টার দিকে বরিশাল নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডস্থ পলাশপুর কলোনীর ১ নম্বর গলির মুখে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত বৃদ্ধা হেনারা বেগম (৪৭) ওই এলাকার মো. মাহবুবুর রহমানের স্ত্রী।

এছাড়া আটককৃত অটোচালক কিশোরের নাম মো. সাইম (১৫)। সে পলাশপুর ১ নম্বর গলির মৃত আমির হোসেনের ছেলে। মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আজিমুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা জীবন জানান, ‘রেহানা বেগম তার মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। একই সময় একটি অটোরিক্সা পলাশপুর ১ নম্বর গলির মুখে ঘুরাচ্ছিলো।

ঠিক সেই মুহুর্তে কাউনিয়া থানা পুলিশের একটি টহল পিকআপ ওই এলাকায় পৌঁছায়। এটি লক্ষ্য করতে পেরে অটো চালক দ্রুত পালাতে গিয়ে সামনে থাকা পথচারী রেহানা বেগমকে সজোরে ধাক্কা দেয়।

এতে রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারানো নারীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কাউনিয়া থানার ওসি আজিমুল করিম বলেন, ‘ঘটনার পর পরই ঘটনাস্থল হতে অটোচালক কিশোরকে তার অটোসহ আটক করা হয়েছে। তাছাড়া মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাউ‌নিয়ায় ১৪ বছ‌রের কি‌শো‌রের ঘুসিতে প্রাণ চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আপটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের শত কোটি টাকা অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে যাওয়া পুলিশপ্রথম স্ত্রীর মামলায় পিরোজপুর ছাত্রদলের সম্বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে
%d bloggers like this: