বরিশালে ১০টাকা কেজি দরে চাল বিক্রি শুরু। উপ‌চে পড়া ভীড়

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৭:০৭
  • 77 বার পঠিত
বরিশালে ১০টাকা কেজি দরে চাল বিক্রি শুরু। উপ‌চে পড়া ভীড়

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / ব‌রিশা‌লে ১০ টাকা কে‌জি দ‌রে চাল কিন‌তে নিম্ন‌বিত্তরা যেন হুম‌ড়ি খে‌য়ে প‌ড়ে‌ছে। ৭ টি বিক্রয় কে‌ন্দ্রের প্র‌তি‌টিতে ছিল উপ‌চে পড়া ভীড়। পু‌লিশ না থাকায় ছিল না সামা‌জিক দুরত্বরক্ষা। বরিশাল নগরীর ৭টি স্থানে খাদ্য বরিশাল জেলা অধিদপ্তর থেকে পরিবহন শ্রমীক,ভিক্ষুক,ভবঘুড়ে নিম্ন শ্রেনীর মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার কার্যক্রম চালু করা হয়েছে।

আজ রবিবার সকাল ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন চাঁদমারী রোডস্থ এলজিইডি কার্যলয়ের সামনে থেকে ও বরিশাল নগরীর অপর ৬টি স্থানে ১০টাকা কেজি দরে চাল বিক্রি কার্যক্রম চালু করেছে।

এব্যাপারে বরিশাল জেলা খাদ্য কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম বলেন বরিশাল জেলা খাদ্য অধিদপ্তর থেকে রবিবার,মঙ্গলবার ও বৃহস্পতিবার সপ্তাহে তিনদিন ১০টাকা দরে প্রতিদিন ৭টি স্থানে ১৪ হাজার কেজি (১৪টন) চাল বিক্রি করা করা হবে।নগরীর চাঁদমারী এলজিইডি গেট সংলগ্ন ১০ টাকা কেজি দরে চাল বিক্রির দা‌য়িত্ব পালনকারী খাদ্য অধিদপ্তরের এ্যাসিসটেন্ট সাব ইন্সেপ্রেক্টর মোঃ কামরুজ্জামান বলেন আমরা প্রতি গাড়িতে ২টন করে প্রতিটি স্থানে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: