পটুয়াখালীতে হট লাইনে ২৪ জনকে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ২০:৪৪
  • 93 বার পঠিত
পটুয়াখালীতে হট লাইনে ২৪ জনকে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাসের প্রভাবে ত্রান সামগ্রী বিতরনের পাশাপাশি হট লাইনের মাধ্যমেও নিম্ন মধ্যবিত্ত অসহায় পরিবারের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ।
প্রকাশ, পৌরসভায় অনেক পরিবার আছে, যারা ত্রান নিতে ও চাইতে আসেন না। তাদের চিন্তাকরে মেয়র মহিউদ্দিন আহমেদ পৌরসভার মাধ্যমে একটি হট লাইন নম্বর এর বিজ্ঞপ্তি দেন। এ হট লাইনে সোমবার যারা খাদ্য চেয়ে হট লাইন নম্বরে ফোন দিয়েছিলেন, তাদের মধ্য থেকে বিশেষ বিবেচনায় অতি গোপনে মঙ্গলবার সকালে হট লাইনের ২৪ পরিবারে স্বেচ্ছাসেবক কর্মীদের মাধ্যমে খাদ্য সহায়তা পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন। তার এ মহতি উদ্যোগে সকলের কাছে প্রশঙসিত হচ্ছে। এ হট লাইনে ত্রান পৌছে দেয়ার কার্যক্রম অব্যাহত থাকবে বলে মেয়র মহিউদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: