বরিশালে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছেন ২ রোগী

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ২১:৩৮
  • 121 বার পঠিত
বরিশালে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছেন ২ রোগী

অনলাইন ডেস্ক।। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে দুই রোগী পালিয়েছেন। বিষয়টি মেট্রোপলিটন পুলিশকে অবহিত করে করোনা ওয়ার্ডের গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করা হয়েছে। বুধবার রাতে দি বরিশালকে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে- গত ৪ এপ্রিল বিকেল ৩টা ১০ মিনিটে জ্বর, গলা ব্যথা ও কাশি নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছর বয়স্ক নুরুল ইসলাম। তার বাড়ি ভোলা জেলার সদর উপজেলার চরপ্রসাদ গ্রামে। ৭ এপ্রিল মঙ্গলবার বেলা ১১টার পর তাকে আর খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

একইভাবে গত ৫ এপ্রিল দুপুরে জ্বর, গলা ব্যথা ও কাশি নিয়ে ৩৫ বছরের নাদিরা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার বাড়ি বরগুনা জেলার সদর উপজেলার ছোট লবনগোলা গ্রামে। এই রোগীকে ৬ এপ্রিল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা ইতিমধ্যে সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানাকে লিখিত ভাবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ৬ জন পুলিশ করোনা ওয়ার্ডের গেটে নিরাপত্তার জন্য মোতায়েনের লিখিত অনুরোধ জানিয়েছেন পরিচালক।

এদিকে পালিয়ে যাওয়া রোগীদের খুঁজতে ইতিমধ্যে মাঠে পুলিশ সদস্যদের নামিয়ে দেওয়া হয়েছে।

এ তথ্য বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান দি বরিশালকে নিশ্চিত করে বলেন, বিষয়টি সম্পর্কে অবগত হয়ে রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার এসপি এবং ওসিদের তাদের ধরতে বলা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: