বরিশালে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছেন ২ রোগী

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ২১:৩৮
  • 101 বার পঠিত
বরিশালে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছেন ২ রোগী

অনলাইন ডেস্ক।। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে দুই রোগী পালিয়েছেন। বিষয়টি মেট্রোপলিটন পুলিশকে অবহিত করে করোনা ওয়ার্ডের গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করা হয়েছে। বুধবার রাতে দি বরিশালকে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে- গত ৪ এপ্রিল বিকেল ৩টা ১০ মিনিটে জ্বর, গলা ব্যথা ও কাশি নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছর বয়স্ক নুরুল ইসলাম। তার বাড়ি ভোলা জেলার সদর উপজেলার চরপ্রসাদ গ্রামে। ৭ এপ্রিল মঙ্গলবার বেলা ১১টার পর তাকে আর খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

একইভাবে গত ৫ এপ্রিল দুপুরে জ্বর, গলা ব্যথা ও কাশি নিয়ে ৩৫ বছরের নাদিরা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার বাড়ি বরগুনা জেলার সদর উপজেলার ছোট লবনগোলা গ্রামে। এই রোগীকে ৬ এপ্রিল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা ইতিমধ্যে সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানাকে লিখিত ভাবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ৬ জন পুলিশ করোনা ওয়ার্ডের গেটে নিরাপত্তার জন্য মোতায়েনের লিখিত অনুরোধ জানিয়েছেন পরিচালক।

এদিকে পালিয়ে যাওয়া রোগীদের খুঁজতে ইতিমধ্যে মাঠে পুলিশ সদস্যদের নামিয়ে দেওয়া হয়েছে।

এ তথ্য বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান দি বরিশালকে নিশ্চিত করে বলেন, বিষয়টি সম্পর্কে অবগত হয়ে রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার এসপি এবং ওসিদের তাদের ধরতে বলা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: