ভোলায় দরিদ্র মানুষের ঘরে তোফায়েল আহমেদ”র ত্রান নিয়ে হাজির কাউন্সিলর শওকত

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৭:০২
  • 195 বার পঠিত
ভোলায় দরিদ্র মানুষের ঘরে তোফায়েল আহমেদ”র ত্রান নিয়ে হাজির কাউন্সিলর শওকত

ভোলা প্রতিনিধি॥ করোনাভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন অসহায় দরিদ্র মানুষের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও সাবান নিয়ে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দরিদ্র মানুষের ঘরে ঘরে সাবেক বাণিজ্য মন্ত্রী ও বর্তমান ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের ব্যাক্তিগত তহবিল থেকে পৌর ৪নং ওয়ার্ডের সাড়ে ৭ শ’ পরিবারের কাছে ত্রান পৌছে দিচ্ছেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শওকত হোসেন।

আজ বুধবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ত্রান পৌঁছে দেওয়া কাজ শুরু করেন।
এদিকে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে নিজ হাতে খাদ্যের বোস্তা নিয়ে মানুষের ঘরে ঘরে ত্রান বিতরণের বিষয়টিকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় মোঃ সুমন ও মোঃ ফারুক জানান, বর্তমান পরিস্থিতিতে কাউন্সিলর শওকত হোসেনর এমন কাজ সত্যি প্রশংসনীয়। তারা আরো জানান, কাউন্সিলর সব সময় গরীব দ:ুখি মানুষের পাশে থেকে তাদের সহযোগীতা করেন। এছাড়াও তিনি কাউন্সিলর হওয়ার পর থেকে এলাকায় শান্তি বিরাজ করছে।
কাউন্সিলর শওকত হোসেন জানান, আমি আমার প্রিয় নেতা তোফায়েল আহমেদের নির্দেশে তার প্রদত্ব ত্রান ঘরে থাকা কর্মহীন দরিদ্র মানুষের কাছে নিজে গিয়ে পৌঁছে দিচ্ছি। এ ক্ষেত্রে কোন লোকজনের মাধ্যমে করছেন না। কারণ কারো মাধ্যমে বিতরণ করলে যদি কেউ বাদ যায় সেজন্যে নিজেই বিতরণ করছেন ।
তিনি আরো জানান, আমি সব সময় দরিদ্র মানুষের পাশে রয়েছি। তাদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত হয়েছি। আজ তাদের কাছে নিজের হাতে ত্রান পৌছে দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।
এর আগে সকালে তিনি পৌর ৪নং ওয়ার্ডের তিন রাস্তার মোড় এলাকায় সামাজিদ দুরত্ব বজায় রেখেও ত্রান বিরতণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ডের পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু মিলেটারী, জেলা শ্রমিক লীগের সাংগঠিনিক সম্পাদক মোঃ ফারুক, শ^শ্মান কালি মন্দির কমিটির সভাপতি কমল বৈদ্দ্যসহ প্রমূখ।

এম হেলাল উদ্দিন
ভোলা।
তারিখ : ০৮.০৪.২০

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
%d bloggers like this: