বরিশালে ৩০ বছরের সাজাপ্রাপ্ত ৮৭ কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির সুপারিশ

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ২১:২৪
  • 209 বার পঠিত
বরিশালে  ৩০ বছরের সাজাপ্রাপ্ত ৮৭ কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির সুপারিশ

শামীম আহমেদ ॥ বরিশালে ৮৭জন ২০ বছরের কারাদন্ড ভোগ করা কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির জন্য সুপারিশ করেছে কারাগার কর্তৃপক্ষ। এর মধ্যে ৬জন নারী বন্দি রয়েছে। আজ কারাগার কতৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে এ তথ্য পাওয়া যায়।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের জেলার  নুর মোহাম্মাদ মৃধা জানান, বরিশাল কারাগারে থাকা ৩০ বছরের সাজাপ্রাপ্ত আসামীদের মধ্যে ৮৭ জনের মুক্তির জন্য সুপারিশ প্রেরণ করা হয়েছে। এদের ২০ বছর সাজা ভোগ সম্পন্ন হয়েছে। এ ছাড়া হাজতী ১শত ৩৩ জন ও লঘুদন্ড প্রাপ্ত সহ সর্বমোট ২শত ৪১ জনকে ৩ ক্যাটাগড়িতে এদের মুক্তি দেয়া যেতে পারে এমন তালিকা করে স্বরাস্ট্র মন্ত্রালয়ে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য বরিশাল কেন্দ্রীয় কারাগারে ৬শত ৩৩ জন ধারন ক্ষমতা সম্পূর্ণ কারেগারে বর্তমানে প্রায় ১৩ শত ৫০ জন দীর্ঘমেয়াদী,লঘু অপরাধপ্রাপ্ত সহ বিভিন্ন অপরাধের আসামী রয়েছে।
করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে কয়েদি, হাজতী ও বিভিন্ন মামলার আসামীদের সঙ্গে তাদের আত্বীয়-স্বজনদের সাথে সাক্ষাৎ করা অস্থায়ীভাবে বন্ধ রেখেছে কারা কর্তৃপক্ষ। এছাড়া কারাগারের ভিতর ও বাহিরে পরিস্কার-পরিচ্ছন্নতার ব্যাপারে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করেছে জেলার নুর মোহাম্মাদ মৃধা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: