ভোলায় ৫০০ যাত্রীসহ ৩ ট্রলার জব্দ, দুই চালক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১৫:২১
  • 87 বার পঠিত
ভোলায় ৫০০ যাত্রীসহ ৩ ট্রলার জব্দ, দুই চালক আটক
ভোলা প্রতিনিধি।। সরকা‌রি নি‌র্দেশ অমান্য ক‌রে নদী প‌থে যাত্রী নি‌য়ে ভোলায় প্র‌বেশ করায় ৩ টি ট্রলার জব্দ করেছে পুলিশ। এসময় ট্রলারের দুই চালককে আটক করা হয়। এছাড়াও ওই তিন‌টি ট্রলা‌রে ৫ শতা‌ধিক যাত্রীকে হোম কোয়া‌রেন্টিনে থাকার নি‌র্দেশ দি‌য়ে ছে‌ড়ে দেওয়া হয়।
বৃহস্প‌তিবার ভোরে ভোলা সদ‌র উপজেলার ই‌লিশা ফে‌রিঘাটের মেঘনা নদী থে‌কে এ ট্রলার ও জ‌ড়িত‌দের আটক করা হয়।
ই‌লিশা পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল এ তথ্য নি‌শ্চিত ক‌রে জানান, ক‌রোনাভাইরাস প্র‌তি‌রো‌ধে সারা‌দে‌শের মত ভোলায়ও সরকা‌রি নি‌র্দে‌শে যানবাহন ও নৌ প‌রিবহন বন্ধ র‌য়ে‌ছে। কিন্তু সরকা‌রি নি‌র্দে‌শ অমান্য ক‌রে লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরী ঘাট থে‌কে ৫ শতা‌ধিক যাত্রী নি‌য়ে ভোলার ই‌লিশ জংশন ঘা‌টে তিন‌টি ট্রলার আস‌লে ট্রলারগুলো জব্দ ক‌রা হয়। এ সময় এর সাথে জ‌ড়িত ট্রলারের দুই চালককে আটক করা হয় ও বাকীরা পা‌লি‌য়ে যায়।
‌তি‌নি আ‌রো জানান, আটককৃত চালক দুইজন ও ট্রলা‌র তিনটির বিষ‌য়ে ম্যা‌জি‌স্ট্রেট সিদ্ধান্ত নি‌বে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: