ভোলায় ৫০০ যাত্রীসহ ৩ ট্রলার জব্দ, দুই চালক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১৫:২১
  • 102 বার পঠিত
ভোলায় ৫০০ যাত্রীসহ ৩ ট্রলার জব্দ, দুই চালক আটক
ভোলা প্রতিনিধি।। সরকা‌রি নি‌র্দেশ অমান্য ক‌রে নদী প‌থে যাত্রী নি‌য়ে ভোলায় প্র‌বেশ করায় ৩ টি ট্রলার জব্দ করেছে পুলিশ। এসময় ট্রলারের দুই চালককে আটক করা হয়। এছাড়াও ওই তিন‌টি ট্রলা‌রে ৫ শতা‌ধিক যাত্রীকে হোম কোয়া‌রেন্টিনে থাকার নি‌র্দেশ দি‌য়ে ছে‌ড়ে দেওয়া হয়।
বৃহস্প‌তিবার ভোরে ভোলা সদ‌র উপজেলার ই‌লিশা ফে‌রিঘাটের মেঘনা নদী থে‌কে এ ট্রলার ও জ‌ড়িত‌দের আটক করা হয়।
ই‌লিশা পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল এ তথ্য নি‌শ্চিত ক‌রে জানান, ক‌রোনাভাইরাস প্র‌তি‌রো‌ধে সারা‌দে‌শের মত ভোলায়ও সরকা‌রি নি‌র্দে‌শে যানবাহন ও নৌ প‌রিবহন বন্ধ র‌য়ে‌ছে। কিন্তু সরকা‌রি নি‌র্দে‌শ অমান্য ক‌রে লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরী ঘাট থে‌কে ৫ শতা‌ধিক যাত্রী নি‌য়ে ভোলার ই‌লিশ জংশন ঘা‌টে তিন‌টি ট্রলার আস‌লে ট্রলারগুলো জব্দ ক‌রা হয়। এ সময় এর সাথে জ‌ড়িত ট্রলারের দুই চালককে আটক করা হয় ও বাকীরা পা‌লি‌য়ে যায়।
‌তি‌নি আ‌রো জানান, আটককৃত চালক দুইজন ও ট্রলা‌র তিনটির বিষ‌য়ে ম্যা‌জি‌স্ট্রেট সিদ্ধান্ত নি‌বে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: