মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

  • আপডেট টাইম : এপ্রিল ১০ ২০২০, ১৬:৪৮
  • 473 বার পঠিত
মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

করোনা আক্রান্ত হয়ে বরগুনার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেন মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সোয়া ১১টায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে সাবেক চেয়ারম্যান করোনা সংক্রমণে মারা গিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান।
জানা যায়, তিনি এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার মৃত্যুর পর তার বাড়িটি লকডাউন করা হয়েছে। আজ সমগ্র আমতলী উপজেলা লকডাউন করেছে বরগুনা জেলা প্রশাসন।

সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান বলেন, তিনি গত কয়েকদিন যাবত নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল মারা যাওয়া সাবেক চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন।
শুক্রবার তার নমুনায় পজেটিভ রিপোর্ট এসেছে। এখন পযন্ত ৫৯ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে, ১৬ টি রিপোট হাতে এসেছে, এদের মধে ১জন পজেটিভ। আমরা জানার চেষ্টা করছি তিনি কিভাবে করোনায় আক্রান্ত হলেন।
এ বিষয়ে আমতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, বৃহস্পতিবার বিকেলে সীমিত আকারে নামাজে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শোক প্রকাশ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: