মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

  • আপডেট টাইম : এপ্রিল ১০ ২০২০, ১৬:৪৮
  • 86 বার পঠিত
মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

করোনা আক্রান্ত হয়ে বরগুনার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেন মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সোয়া ১১টায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে সাবেক চেয়ারম্যান করোনা সংক্রমণে মারা গিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান।
জানা যায়, তিনি এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার মৃত্যুর পর তার বাড়িটি লকডাউন করা হয়েছে। আজ সমগ্র আমতলী উপজেলা লকডাউন করেছে বরগুনা জেলা প্রশাসন।

সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান বলেন, তিনি গত কয়েকদিন যাবত নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল মারা যাওয়া সাবেক চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন।
শুক্রবার তার নমুনায় পজেটিভ রিপোর্ট এসেছে। এখন পযন্ত ৫৯ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে, ১৬ টি রিপোট হাতে এসেছে, এদের মধে ১জন পজেটিভ। আমরা জানার চেষ্টা করছি তিনি কিভাবে করোনায় আক্রান্ত হলেন।
এ বিষয়ে আমতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, বৃহস্পতিবার বিকেলে সীমিত আকারে নামাজে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শোক প্রকাশ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: