পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ০৯:১৮
  • 73 বার পঠিত
পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত

দি বরিশাল ডেস্ক॥ পিরোজপুর জেলার দুই উপজেলার দুটি গ্রামে আরও তিন জন করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী সনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ১০টা ৩০ মিনিটে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় চার জন ব্যক্তির কাভিড-১৯ পজেটিভ পাওয়া গেলো। সনাক্ত হওয়া তিন ব্যক্তিই যুবক এবং তার নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে এসেছে।

কোভিড-১৯ সনাক্ত হওয়া রোগীদের দুই জনের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে এবং অপর একজনের বাড়ি ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম। এর আগে গত সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে প্রথম কোভিড-১৯ রোগী সনাক্ত হয়েছিলো।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী জানান, নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে ফেরা পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের (২৪) বছর ও (৩৩) বছরের দুই যুবক এবং ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম (৩০) বছরের যুবকের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করার জন্য গত সোমাবার বরিশালে পাঠানো হলে মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে সবাই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছে।

এদিকে, তাদের শারীরিক অসুস্থতার খোঁজ নিতে ও চিকিৎসার জন্য রাতেই সংশ্লিষ্ট দুই উপজেলার স্বাস্থ্য বিভাগের টিএইচও আক্রান্তদের বাড়ি গেছেন। সেক্ষেত্রে আক্রান্তদের রাতেই হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হতে পারে বলে জানিয়েছেন পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: