পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ০৯:১৮
  • 42 বার পঠিত
পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত

দি বরিশাল ডেস্ক॥ পিরোজপুর জেলার দুই উপজেলার দুটি গ্রামে আরও তিন জন করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী সনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ১০টা ৩০ মিনিটে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় চার জন ব্যক্তির কাভিড-১৯ পজেটিভ পাওয়া গেলো। সনাক্ত হওয়া তিন ব্যক্তিই যুবক এবং তার নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে এসেছে।

কোভিড-১৯ সনাক্ত হওয়া রোগীদের দুই জনের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে এবং অপর একজনের বাড়ি ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম। এর আগে গত সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে প্রথম কোভিড-১৯ রোগী সনাক্ত হয়েছিলো।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী জানান, নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে ফেরা পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের (২৪) বছর ও (৩৩) বছরের দুই যুবক এবং ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম (৩০) বছরের যুবকের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করার জন্য গত সোমাবার বরিশালে পাঠানো হলে মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে সবাই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছে।

এদিকে, তাদের শারীরিক অসুস্থতার খোঁজ নিতে ও চিকিৎসার জন্য রাতেই সংশ্লিষ্ট দুই উপজেলার স্বাস্থ্য বিভাগের টিএইচও আক্রান্তদের বাড়ি গেছেন। সেক্ষেত্রে আক্রান্তদের রাতেই হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হতে পারে বলে জানিয়েছেন পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: