ভান্ডারিয়া প্রথম করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ১২:০৭
  • 894 বার পঠিত
ভান্ডারিয়া প্রথম করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি।।  পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলায় এই প্রথম করনা ভাইরাস পজিটিভ সনাক্ত হয়েছে।

ভাণ্ডারিয়া উপজেলার সদরে ইউনিয়ন এর জামির তলা গ্রামে তার বাড়ি।আক্রান্ত ব্যক্তির নাম সোহেল ফরাজি বয়স ৩৫

লোকটি সম্প্রতি নারায়নগঞ্জ থেকে নিজ বাড়ি ভান্ডারিয়া এসেছে, সে সেখানে ট্রাক শ্রমিকের কাজ করতো বলে যানা যায়, এ-ই খবর দ্রত ছড়িয়ে পড়লে, ভান্ডারিয়া সদর ও আশেপাশে এলাকায় অাতংক বিরাজ করছে। ইতিপূর্বে মঠবাড়িয়া ১ জন সহ বর্তমানে পিরোজপুর সদর উপজেলাের শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের আরো ২ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। সর্বশেষ এ জেলায় আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৪ জনে।

সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী সূত্রে জানা গেছে যে আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে সবাই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছে। তবে তাদের শারীরিক অবনতি দেখা দিলে তাদের শ্বাস্হ্য কেন্দ্রের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d