বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০২০, ০০:৫২
  • 93 বার পঠিত
বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত

 

শিরোনামঃ

বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত শেবাচিম হাসপাতালের মেডিসিন ইউনিট লকডাউন চট্টগ্রাম বিভাগে নতুন ১৯ করোনা রোগী শনাক্ত বরিশালে আরো ৫ জন করোনা রোগী শনাক্ত : মোট আক্রান্ত ১৪ জন বরিশালে ভাতিজার হাতে চাচা খুন বরিশালে প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি ঢাকা থেকে সাইকেলে বরগুনায় করোনা রোগী, ঘরে উঠতে দেয়নি স্ত্রী সমগ্র বাংলাদেশকে করোনা সংক্রমণে ঝুঁকিপূর্ণ ঘোষণা লকডাউন ঝালকাঠি সদর উপজেলা অবশেষে ঝালকাঠি সদর উপজেলা “লকডাউন”

বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত

 

 

 

Mirza Rimon

১২:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০

 

বরগুনা প্রতিনিধি ।। বরগুনা জেলার একটি উপজেলা প্রেসক্লাবের সভাপতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। খোঁজ নিয়ে জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় গত ১৪ এপ্রিল ওই সাংবাদিকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর নমুনা পরীক্ষার পর বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে তার রিপোর্ট আসে। রিপোর্টে তাঁকে করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়। আক্রান্ত ওই সাংবাদিক বর্তমানে নিজ বাসায় রয়েছেন।এ নিয়ে বরগুনায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পাঁচজন। এর মধ্যে করোনা শনাক্তের আগেই একজন নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর পর তাঁর করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয় বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ। এছাড়া বাকি তিনজন বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডাক্তার হুমায়ুন শাহিন খান বলেন, করোনা ভাইরাসে সংক্রমিত ওই সাংবাদিক এখন তার বাসায় আছেন। এখন পর্যন্ত তিনি সুস্থ এবং স্বাভাবিক আছেন। তার বর্তমান স্বাস্থ্যগত অবস্থার অবনতি না হলে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে। এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ার পরও অনেক মানুষের সংস্পর্শে এসেছেন এই সাংবাদিক। তাই সাধ্য অনুযায়ী তাদের সবার তালিকা তৈরি করে হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করা হবে। এছাড়াও এই সাংবাদিকের সংস্পর্শে আসা তালিকার বাইরে থাকা ব্যক্তিদের উদ্দেশ্যে মাইকিং করে হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করার জন্য নির্দেশনা প্রদান করা হবে। ইতিমধ্যেই এই সাংবাদিকের বাড়িসহ আশেপাশের একাধিক বাড়ি লকডাউন করার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: