বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০২০, ০০:৫২
  • 753 বার পঠিত
বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

 

শিরোনামঃ

বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত শেবাচিম হাসপাতালের মেডিসিন ইউনিট লকডাউন চট্টগ্রাম বিভাগে নতুন ১৯ করোনা রোগী শনাক্ত বরিশালে আরো ৫ জন করোনা রোগী শনাক্ত : মোট আক্রান্ত ১৪ জন বরিশালে ভাতিজার হাতে চাচা খুন বরিশালে প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি ঢাকা থেকে সাইকেলে বরগুনায় করোনা রোগী, ঘরে উঠতে দেয়নি স্ত্রী সমগ্র বাংলাদেশকে করোনা সংক্রমণে ঝুঁকিপূর্ণ ঘোষণা লকডাউন ঝালকাঠি সদর উপজেলা অবশেষে ঝালকাঠি সদর উপজেলা “লকডাউন”

বরগুনায় সাংবাদিক করোনায় আক্রান্ত

 

 

 

Mirza Rimon

১২:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০

 

বরগুনা প্রতিনিধি ।। বরগুনা জেলার একটি উপজেলা প্রেসক্লাবের সভাপতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। খোঁজ নিয়ে জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় গত ১৪ এপ্রিল ওই সাংবাদিকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর নমুনা পরীক্ষার পর বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে তার রিপোর্ট আসে। রিপোর্টে তাঁকে করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়। আক্রান্ত ওই সাংবাদিক বর্তমানে নিজ বাসায় রয়েছেন।এ নিয়ে বরগুনায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পাঁচজন। এর মধ্যে করোনা শনাক্তের আগেই একজন নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর পর তাঁর করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয় বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ। এছাড়া বাকি তিনজন বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডাক্তার হুমায়ুন শাহিন খান বলেন, করোনা ভাইরাসে সংক্রমিত ওই সাংবাদিক এখন তার বাসায় আছেন। এখন পর্যন্ত তিনি সুস্থ এবং স্বাভাবিক আছেন। তার বর্তমান স্বাস্থ্যগত অবস্থার অবনতি না হলে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে। এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ার পরও অনেক মানুষের সংস্পর্শে এসেছেন এই সাংবাদিক। তাই সাধ্য অনুযায়ী তাদের সবার তালিকা তৈরি করে হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করা হবে। এছাড়াও এই সাংবাদিকের সংস্পর্শে আসা তালিকার বাইরে থাকা ব্যক্তিদের উদ্দেশ্যে মাইকিং করে হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করার জন্য নির্দেশনা প্রদান করা হবে। ইতিমধ্যেই এই সাংবাদিকের বাড়িসহ আশেপাশের একাধিক বাড়ি লকডাউন করার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d