বরগুনায় আরও একজন সনাক্ত, মোট আক্রান্ত ১০, মৃত ২ ; জেলা লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৩:৫০
  • 118 বার পঠিত
বরগুনায় আরও একজন সনাক্ত, মোট আক্রান্ত ১০, মৃত ২ ; জেলা লকডাউন

বরগুনা প্রতিনিধি : বরগুনায় নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রন্ত হয়েছেন। তার বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলায়। তার বয়স ৩১ বছর। তিনি সদ্য ঢাকা ফেরত। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ জনে দাঁড়ালো। করোনায় আক্রান্ত হয়ে বরগুনায় এখন পর্যন্ত দুইজন মারা গেছেন।
বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে শনিবার (১৮ এপ্রিল) রাত ১০টার দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, ১৬ এপ্রিল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। ১৮ তারিখ রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট আমাদের কাছে আসে। এতে তাকে করোনায় আক্রান্ত বলে শনাক্ত করা হয়। আমরা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করার জন্য উপজেলা প্রশাসনকে জানিয়েছি।
এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে এসেছেন। আমরা তার বাড়ি লকডাউন ঘোষণা করেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: