বরগুনায় আ‌রো এক সাংবা‌দিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ০০:৪২
  • 123 বার পঠিত
বরগুনায় আ‌রো এক সাংবা‌দিক করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলায় নতুন করে এক সাংবাদিকসহ আরো তিনজন করোনায় সংক্রমিত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজনের বাড়ি বরগুনা সদর, একজনের বাড়ি আমতলী এবং অপরজনের বাড়ি বামনা উপজেলায়। আক্রান্ত‌দের ম‌ধ্যে বামনা প্রেসক্লা‌বের কার্যকরী ক‌মি‌টির শীর্ষ এক নেতা ব‌লে জানা গে‌ছে। পাথরঘাটা এবং তালতলী উপজেলায় এখন পর্যন্ত কেউ সংক্রমিত হয়নি।
আক্রান্তদের মধ্যে একজন একটি উপজেলা প্রেসক্লাবের সম্পাদক, একই উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও তার ছেলে আগেই করোনা আক্রান্ত হয়েছেন, একজন সরকারি চাকরিজীবী ও অপরজন একটি ঔষধ কম্পানির এরিয়া ম্যানেজার। বুধবার রাতে নতুন করে এই তিনজন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান। তাদের নিয়ে এ জেলায় মোট ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্ত অন্যরা হলেন, বামনা উপজেলার পাঁচজন, বেতাগী উপজেলার দুইজন, আমতলী উপজেলার চারজন এবং সদর উপজেলার নয়জন রয়েছেন।
বরগুনার সিভিল সার্জন হুমায়ুন শাহীন খান বলেন, বুধবার রাতে প্রাপ্ত ফলাফলে আরো তিনজন ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এরা প্রত্যেকেই স্থানীয় অধিবাসী। অতি সম্প্রতি তারা বরগুনার বাইরে যাননি। নতুন সংক্রমিতদের ব্যাপারে স্বাস্থ্য বিভাগ যথাযথ পদক্ষেপ নিয়েছে।
এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত এই তিনজনের বাসাসহ আশেপাশের বেশ কিছু বাসা ইতিমধ্যেই আমরা লকডাউন করেছি। এছাড়াও আমরা তাদের সংস্পর্শে আসা মানুষদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: