ব‌রিশা‌লে আরও এক চি‌কিৎসক ক‌রোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২২:৩৫
  • 390 বার পঠিত
ব‌রিশা‌লে আরও এক চি‌কিৎসক ক‌রোনায় আক্রান্ত

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / ব‌রিশা‌লে আ‌রো এক চি‌কিৎসক ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছেন। এ নি‌য়ে এ জেলায় ৮ জন চি‌কিৎসক করোনায় আক্রান্ত হ‌য়ে‌ছেন। জেলা প্রশাসন থেকে রাত সোয়া ১০ টায় দেয়া তথ্য বিবরনী‌তে জানা‌নো হ‌য়ে‌ছে, আক্রান্ত চি‌কিৎসক বর্তমা‌নে শেবা‌চিম হাসপাতা‌লে কর্মরত আ‌ছেন।                              জেলা প্রশাস‌নের দেয়া তথ্যানুযায়ী আজ বরিশাল জেলায় করোনা শনাক্ত হ‌য়ে‌ছে ২ জন। এনিয়ে বরিশালে করোনায় আক্রান্ত ৩৬ জন

 

আক্রান্ত‌দের ম‌ধ্যে বরিশাল মহানগরীর বাংলা বাজার এর বাসিন্দা পুরুষ বয়স (৪৫) অন্যজন হলেন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তার তবে বর্তমাবে তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে সংযুক্তিতে কর্মরত আছেন। আজ ২৪ এপ্রিল শুক্রবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশ কিছু নমুনা পরীক্ষা করা হলে ২ জনের রিপোর্ট পরেজটিভ আসে। বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই দুইজন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। বরিশাল জেলায় করোনা আক্রান্ত উপজেলা সমূহ হল বাবুগঞ্জ ১০জন, বরিশাল মহানগরী ১৩জন, মুলাদী ১জন, হিজলা ৩জন, আগৈলঝাড়া ১জন, গৌরনদীতে ২জন, উজিরপুর ১জন, বানারীপাড়া ২জন, মেহেন্দীগঞ্জ ২জন এবং বাকেরগঞ্জে ১জন করে করোনা রোগী শনাক্ত করা হয়। উল্লেখ্য গত ১২ এপ্রিল বরিশাল জেলায় প্রথমবারের মতো ২ জন রোগীর করোনা শনাক্ত হয়। এখন পর্যন্ত ব‌রিশাল জেলায় ৮ জন চি‌কিৎসক, ৩জন নার্স ক‌রোনা প‌জে‌টিভ হ‌য়ে‌ছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: