আজও ঝড়-বৃষ্টি, থাকবে সপ্তাহজুড়ে

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৪:১৪
  • 120 বার পঠিত
আজও ঝড়-বৃষ্টি, থাকবে সপ্তাহজুড়ে

দেশের অধিকাংশ জেলায় আজ শনিবারও (২৫ এপ্রিল) বৃষ্টি ও দমকা থেকে ঝোড়ো হাওয়া বয়ে যাবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ, খুলনা, চট্টগ্রাম সিলেট ও ঢাকা বিভাগের বেশির ভাগ জেলায় আজও বৃষ্টি হবে। কোথাও দমকা থেকে ঝোড়ো হাওয়া বয়ে যাবে।
এ ছাড়া কোথাও কোথাও বজ পাত ও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টিও হতে পারে। রাজশাহী ও রংপুর বিভাগের কিছু জায়গায় বৃষ্টি হবে বলেও পূর্বাভাসে জানানো হয়েছে। একই সঙ্গে অনেক জেলার ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যাওয়ার আভাসও দিয়েছেন সংশ্লিষ্টরা।

কয়েক দিনের ধারাবাহিকতায় গতকাল শুক্রবারও দেশের প্রায় সব স্থানে বৃষ্টিপাত হয়েছে। কোথাও দমকা থেকে ঝোড়ো হাওয়া বয়ে গেছে। আগের দিন বৃহস্পতিবার ঢাকায় কালবৈশাখী ঝড় বয়ে গেলেও গতকাল তুমুল বৃষ্টি হয়েছে।

আবহাওয়া অফিস বলছে, চলতি এপ্রিলের বাকি দিনগুলোতেও বৃষ্টি হবে। কালবৈশাখী ঝড় হবে। ঢাকায় গতকাল ৭৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
আবহাওয়া অফিসের তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে, গতকাল দেশে সবচেয়ে বেশি বৃষ্টি রেকর্ড করা হয়েছে বাগেরহাটের মোংলায়। সেখানে ৮৩ মিলিমিটার বৃষ্টিপাত হয়। এ ছাড়া রাজারহাটে ৭০ ও শ্রীমঙ্গলে ৭০ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

আবহাওয়াবিদ হাফিজুর রহমান বলেন, ‘কয়েক দিন ধরেই দেশের বিভিন্ন জেলায় বৃষ্টি হচ্ছে। এই ধারা চলতি মাসের বাকি দিনগুলোতেও অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: