উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৫:৪৬
  • 887 বার পঠিত
উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!
সংবাদটি শেয়ার করুন....

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের বাংলালিংক
টাওয়ারের সাথে জয়শ্রী গ্রামে জোসনা বেগম (৫৫) নামক এক কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকার নিজ ঘরে দড়ির সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া লাশ উদ্বার করেছে পুলিশ।

জোসনা বেগম ওই ঘরে তার পুত্র বধু মীরু বেগমকে নিয়ে বসবাস করতো তার একমাত্র ছেলে
অপু লরিট্রাকে ড্রাইভার সে বাড়িতে ছিলো না জেসনা বেগম দীর্ঘদিন ধরে পেরালাসিস রোগে আক্রান্ত ছিলেন তার স¦ামী আলতাফ হোসেন প্রায় ২০ বছর আগে মারা য়ায়। ২৫ শে এপ্রিল শনিবার সকালে তার গলায় ওড়না ফাঁস লাগানো মরাদেহ খাটের উপর পরে থাকতে দেখে স্থানীরা উজিরপুর থানা পুলিশে খবর দিলে উজিরপুর থানার এস আই মানিক ও এস আই রবিউল ইসলাম, এস আই মাহাবুব ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশটি উদ্বার করে।

এদিকে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে কাউকে সন্দেহ , কোন অভিযোগ বা মামলা করেনি। তবে ঘটনাটি বেশ রহস্যজনক ও সন্দেহ জনক হওয়ায় লাশটি উদ্বার করে বরিশাল শেবাচিম মর্গে প্রেরন করা হয়েছে। ফরেনসিক রিপোট পাওয়ার পরে বলা যাবে হত্যা না আতœহত্যা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d