উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৫:৪৬
  • 610 বার পঠিত
উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের বাংলালিংক
টাওয়ারের সাথে জয়শ্রী গ্রামে জোসনা বেগম (৫৫) নামক এক কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকার নিজ ঘরে দড়ির সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া লাশ উদ্বার করেছে পুলিশ।

জোসনা বেগম ওই ঘরে তার পুত্র বধু মীরু বেগমকে নিয়ে বসবাস করতো তার একমাত্র ছেলে
অপু লরিট্রাকে ড্রাইভার সে বাড়িতে ছিলো না জেসনা বেগম দীর্ঘদিন ধরে পেরালাসিস রোগে আক্রান্ত ছিলেন তার স¦ামী আলতাফ হোসেন প্রায় ২০ বছর আগে মারা য়ায়। ২৫ শে এপ্রিল শনিবার সকালে তার গলায় ওড়না ফাঁস লাগানো মরাদেহ খাটের উপর পরে থাকতে দেখে স্থানীরা উজিরপুর থানা পুলিশে খবর দিলে উজিরপুর থানার এস আই মানিক ও এস আই রবিউল ইসলাম, এস আই মাহাবুব ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশটি উদ্বার করে।

এদিকে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে কাউকে সন্দেহ , কোন অভিযোগ বা মামলা করেনি। তবে ঘটনাটি বেশ রহস্যজনক ও সন্দেহ জনক হওয়ায় লাশটি উদ্বার করে বরিশাল শেবাচিম মর্গে প্রেরন করা হয়েছে। ফরেনসিক রিপোট পাওয়ার পরে বলা যাবে হত্যা না আতœহত্যা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: