উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৫:৪৬
  • 153 বার পঠিত
উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের বাংলালিংক
টাওয়ারের সাথে জয়শ্রী গ্রামে জোসনা বেগম (৫৫) নামক এক কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকার নিজ ঘরে দড়ির সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া লাশ উদ্বার করেছে পুলিশ।

জোসনা বেগম ওই ঘরে তার পুত্র বধু মীরু বেগমকে নিয়ে বসবাস করতো তার একমাত্র ছেলে
অপু লরিট্রাকে ড্রাইভার সে বাড়িতে ছিলো না জেসনা বেগম দীর্ঘদিন ধরে পেরালাসিস রোগে আক্রান্ত ছিলেন তার স¦ামী আলতাফ হোসেন প্রায় ২০ বছর আগে মারা য়ায়। ২৫ শে এপ্রিল শনিবার সকালে তার গলায় ওড়না ফাঁস লাগানো মরাদেহ খাটের উপর পরে থাকতে দেখে স্থানীরা উজিরপুর থানা পুলিশে খবর দিলে উজিরপুর থানার এস আই মানিক ও এস আই রবিউল ইসলাম, এস আই মাহাবুব ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশটি উদ্বার করে।

এদিকে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে কাউকে সন্দেহ , কোন অভিযোগ বা মামলা করেনি। তবে ঘটনাটি বেশ রহস্যজনক ও সন্দেহ জনক হওয়ায় লাশটি উদ্বার করে বরিশাল শেবাচিম মর্গে প্রেরন করা হয়েছে। ফরেনসিক রিপোট পাওয়ার পরে বলা যাবে হত্যা না আতœহত্যা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: