পটুয়াখালীতে সরকারী নির্দেশ না মানায় নয় দোকানে ২২ হাজার টাকা অর্থদন্ড

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৬:২৮
  • 544 বার পঠিত
পটুয়াখালীতে সরকারী নির্দেশ না মানায় নয় দোকানে ২২ হাজার টাকা অর্থদন্ড

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে লকডাউন ও সামাজিক দুরত্ব রক্ষায় সরকারী নির্দেশনা না মানায় নয় দোকানীকে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেছে র‌্যাব এর সহায়তায় নির্বাহী ম্যাজিস্ট্রেট
অমিত কুমার রায় এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।
গতকাল ২৫ এপ্রিল শনিবার সকাল ১০টায় র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল পটুয়াখালী জেলা শহরের নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে সরকারী নির্দশ অমান্য করে দোকান খুলে ব্যবসা বানিজ্য পরিচালনা করে সামাজিক দুরত্ব রক্ষায় গুরুত্ব না দেয়ার অভিযোগে চারটি কাপড়ের দোকানীকে ২ হাজার করে ৮ হাজার টাকা এবং দোকানে মূল্য তালিকা না টাঙ্গানো ও পলিথিন রাখার দায়ে অপর ৬ দোকানীকে ১৪ হাজার সর্বমোট ২২ হাজার টাকা অর্থ দন্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার রায়।

এ সময় তার সাথে থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর মহিউদ্দিন আল মাসুদ। অর্থদন্ডে দন্ডিত হলেন কাপড়ের দোকানী রাকিবুল.কাজী জসিম, বিনয় দাস ও পরিমল মিত্র। এদের প্রত্যেককে ২ হাজার টাকা করে অর্থদন্ড করা হয়। এছাড়া কসমেটিকস দোকানী জাফরকে ১ হাজার টাকা, সঞ্জিব মালাকারকে ১ হাজার টাকা, আকবর মৃধাকে ১ হাজার টাকা, মোদী দোকানী মনিরকে ২ হাজার টাকা, খোকন সরদারকে ৪ হাজার টাকা ও পলিথিন রাখার দায়ে সোনাতন মিস্ত্রীকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হায়। বাজার নিয়ন্ত্রনে এ অভিযান চলবে বলে জেলা  স্যানিটারী ইন্সপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: