বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৭:৫৯
  • 161 বার পঠিত
বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে /বৃহস্প‌তিবার বাজার‌ রো‌ডের বি‌ভিন্ন দোকা‌নে মু‌ড়ি বি‌ক্রি হ‌য়ে‌ছে ৯০ টাকা কে‌জি দ‌রে। মাত্র ২৪ ঘন্টার ম‌ধ্যে এ মুড়ির দাম ১৪০ টাকায় বৃ‌দ্ধি পায়। রমজান‌কে সাম‌নে রে‌খে এসব অসাধু ব্যবসায়ীর বিরু‌দ্ধে আজ শনিবার মা‌ঠে নামে ভ্রাম্যমান আদালত। জ‌রিমানা ও সতর্ক করা হয় ক‌য়েকজন‌কে।পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বাজার রোড, চকবাজার এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমূল হুদা।এ সময় অমীত সাহা নামে এক ব্যক্তি প্রতি কেজি ৯০ টাকার মুড়ি ১৪০ টাকা বিক্রয় করায় ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারা অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়।নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী বিজয় স্টোর ও আলমগীর স্টোর কে মূল্য তালিকা না থাকা এবং অধিক দামে দ্রব্য বিক্রয়ের অপরাধে ২০০০ ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: