বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৭:৫৯
  • 204 বার পঠিত
বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে /বৃহস্প‌তিবার বাজার‌ রো‌ডের বি‌ভিন্ন দোকা‌নে মু‌ড়ি বি‌ক্রি হ‌য়ে‌ছে ৯০ টাকা কে‌জি দ‌রে। মাত্র ২৪ ঘন্টার ম‌ধ্যে এ মুড়ির দাম ১৪০ টাকায় বৃ‌দ্ধি পায়। রমজান‌কে সাম‌নে রে‌খে এসব অসাধু ব্যবসায়ীর বিরু‌দ্ধে আজ শনিবার মা‌ঠে নামে ভ্রাম্যমান আদালত। জ‌রিমানা ও সতর্ক করা হয় ক‌য়েকজন‌কে।পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বাজার রোড, চকবাজার এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমূল হুদা।এ সময় অমীত সাহা নামে এক ব্যক্তি প্রতি কেজি ৯০ টাকার মুড়ি ১৪০ টাকা বিক্রয় করায় ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারা অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়।নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী বিজয় স্টোর ও আলমগীর স্টোর কে মূল্য তালিকা না থাকা এবং অধিক দামে দ্রব্য বিক্রয়ের অপরাধে ২০০০ ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: