বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৭:৫৯
  • 527 বার পঠিত
বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে /বৃহস্প‌তিবার বাজার‌ রো‌ডের বি‌ভিন্ন দোকা‌নে মু‌ড়ি বি‌ক্রি হ‌য়ে‌ছে ৯০ টাকা কে‌জি দ‌রে। মাত্র ২৪ ঘন্টার ম‌ধ্যে এ মুড়ির দাম ১৪০ টাকায় বৃ‌দ্ধি পায়। রমজান‌কে সাম‌নে রে‌খে এসব অসাধু ব্যবসায়ীর বিরু‌দ্ধে আজ শনিবার মা‌ঠে নামে ভ্রাম্যমান আদালত। জ‌রিমানা ও সতর্ক করা হয় ক‌য়েকজন‌কে।পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বাজার রোড, চকবাজার এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমূল হুদা।এ সময় অমীত সাহা নামে এক ব্যক্তি প্রতি কেজি ৯০ টাকার মুড়ি ১৪০ টাকা বিক্রয় করায় ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারা অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়।নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী বিজয় স্টোর ও আলমগীর স্টোর কে মূল্য তালিকা না থাকা এবং অধিক দামে দ্রব্য বিক্রয়ের অপরাধে ২০০০ ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: