বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৭:৫৯
  • 807 বার পঠিত
বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে /বৃহস্প‌তিবার বাজার‌ রো‌ডের বি‌ভিন্ন দোকা‌নে মু‌ড়ি বি‌ক্রি হ‌য়ে‌ছে ৯০ টাকা কে‌জি দ‌রে। মাত্র ২৪ ঘন্টার ম‌ধ্যে এ মুড়ির দাম ১৪০ টাকায় বৃ‌দ্ধি পায়। রমজান‌কে সাম‌নে রে‌খে এসব অসাধু ব্যবসায়ীর বিরু‌দ্ধে আজ শনিবার মা‌ঠে নামে ভ্রাম্যমান আদালত। জ‌রিমানা ও সতর্ক করা হয় ক‌য়েকজন‌কে।পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বাজার রোড, চকবাজার এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমূল হুদা।এ সময় অমীত সাহা নামে এক ব্যক্তি প্রতি কেজি ৯০ টাকার মুড়ি ১৪০ টাকা বিক্রয় করায় ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারা অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়।নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী বিজয় স্টোর ও আলমগীর স্টোর কে মূল্য তালিকা না থাকা এবং অধিক দামে দ্রব্য বিক্রয়ের অপরাধে ২০০০ ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d