বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ২ লাখ ছুঁইছুঁই অনলাইন

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১২:০৯
  • 32 বার পঠিত
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ২ লাখ ছুঁইছুঁই অনলাইন

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাসের তাণ্ডব বেড়েই চলছে। এখন পর্যন্ত বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এক লাখ ৯৭ হাজার ২৪৬ জন।

এছাড়া এ ভাইরাস শনাক্ত হয়েছে ২৮ লাখ ৩০ হাজার ৮২ জনের শরীরে। এর মধ্যে সুস্থ হয়েছে ৭ লাখ ৯৮ হাজার ৭৭৬ জন।

আজ শনিবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত এ সংখ্যা নিশ্চিত করেছে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার। এরইমধ্যে ২১০টির বেশি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে করোনা ভাইরাস।

ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, ভাইরাসটিতে আক্রান্তদের মধ্যে ১৭ লাখ ৭৫ হাজার ৫১১ জনের রয়েছে মৃদু সংক্রমণ। তবে ৫৮ হাজার ৫২৩  জনের অবস্থা গুরুতর।

সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৯ লাখ ২৫ হাজার ৩৮ জন। মৃত ৫২ হাজার ১৮৫ জন। স্পেনে সংক্রমিত রোগীর সংখ্যা ২ লাখ ১৯ হাজার ৭৬৪ জন।মারা গেছে ২২ হাজার ৫২৪ জন। বাংলাদেশে ভাইরাসটি শনাক্ত হয়েছে ৪ হাজার ৬৮৯ জনের শরীরে। আক্রান্তদের ১৩১ জন মারা গেছে। এছাড়া সুস্থ হয়েছে ১১২ জন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: