ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৩:৪২
  • 780 বার পঠিত
ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। করোনা উপসর্গ নিয়ে ভোলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোররাতে মোঃ ইউনুছ হাওলাদার নামে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

তার বাড়ি ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার ওই বৃদ্ধ জ্বর, সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে আসলে তাকে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এছাড়া করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়।

ভোলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, এ পর্যন্ত ২৫৮ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকা ও বরিশাল পাঠানো হয়। তার মধ্যে ২২৬ জনের নমুনা রির্পোট এসেছে। এর মধ্যে ২২৪ জনের রির্পোট নেগেটিভ আসলেও ২ জনের রির্পোট পজেটিভ আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d