ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৩:৪২
  • 99 বার পঠিত
ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা

দি বরিশাল ডেস্ক।। করোনা উপসর্গ নিয়ে ভোলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোররাতে মোঃ ইউনুছ হাওলাদার নামে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

তার বাড়ি ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার ওই বৃদ্ধ জ্বর, সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে আসলে তাকে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এছাড়া করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়।

ভোলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, এ পর্যন্ত ২৫৮ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকা ও বরিশাল পাঠানো হয়। তার মধ্যে ২২৬ জনের নমুনা রির্পোট এসেছে। এর মধ্যে ২২৪ জনের রির্পোট নেগেটিভ আসলেও ২ জনের রির্পোট পজেটিভ আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: