শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ২২:২৮
  • 93 বার পঠিত
শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন, করোনা মহামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবে না। জাতির পিতার কন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দুর্যোগের সময়ে এদেশের মানুষের পাশে থাকে। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা নিতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
শুক্রবার ও শনিবার অ্যাডভোকেট বলরাম পোদ্দার’র ব্যক্তিগত উদ্যোগে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে দিনব্যাপী গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বাকাল, বাগধা, রত্নপুর, রাজিহার, বার্থী ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও দরিদ্র ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৭০০ (সাত শত) টাকা করে নগদ ৭০০০০০/- (সাত লক্ষ) টাকা বিতরণকালে তিনি এ কথাগুলো বলেন।
সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরো বলেন, করোনার ভয়াবহ সংকটে হতদরিদ্র মানুষের পাশে না দাঁড়ালে তা হবে মানবতার প্রতি অন্যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: