শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ২২:২৮
  • 772 বার পঠিত
শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন, করোনা মহামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবে না। জাতির পিতার কন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দুর্যোগের সময়ে এদেশের মানুষের পাশে থাকে। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা নিতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
শুক্রবার ও শনিবার অ্যাডভোকেট বলরাম পোদ্দার’র ব্যক্তিগত উদ্যোগে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে দিনব্যাপী গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বাকাল, বাগধা, রত্নপুর, রাজিহার, বার্থী ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও দরিদ্র ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৭০০ (সাত শত) টাকা করে নগদ ৭০০০০০/- (সাত লক্ষ) টাকা বিতরণকালে তিনি এ কথাগুলো বলেন।
সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরো বলেন, করোনার ভয়াবহ সংকটে হতদরিদ্র মানুষের পাশে না দাঁড়ালে তা হবে মানবতার প্রতি অন্যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d