শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ২২:২৮
  • 67 বার পঠিত
শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন, করোনা মহামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবে না। জাতির পিতার কন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দুর্যোগের সময়ে এদেশের মানুষের পাশে থাকে। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা নিতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
শুক্রবার ও শনিবার অ্যাডভোকেট বলরাম পোদ্দার’র ব্যক্তিগত উদ্যোগে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে দিনব্যাপী গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বাকাল, বাগধা, রত্নপুর, রাজিহার, বার্থী ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও দরিদ্র ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৭০০ (সাত শত) টাকা করে নগদ ৭০০০০০/- (সাত লক্ষ) টাকা বিতরণকালে তিনি এ কথাগুলো বলেন।
সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরো বলেন, করোনার ভয়াবহ সংকটে হতদরিদ্র মানুষের পাশে না দাঁড়ালে তা হবে মানবতার প্রতি অন্যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: