পটুয়াখালীতে স্কুলছাত্রের হাতে কলেজছাত্র খুন

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১৪:০০
  • 287 বার পঠিত
পটুয়াখালীতে স্কুলছাত্রের হাতে কলেজছাত্র খুন

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে স্কুলছাত্রের হাতে খুন হয়েছে কালিশুরী ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্র রেদোয়ান সিকদার (১৯)। এ সময় গুরুতর আহত হয় রেদোয়ানের অপর দুই ভাই নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ্ সিকদার ও ৬ষ্ট শ্রেণির মাদ্রাসা ছাত্র ফয়সাল সিকদার (১২)।

শনিবার দিনগত রাতের ঘটনায় নিহত রেদোয়ান উপজেলার কালীশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে নুরুল ইসলাম সিকদারের ছেলে। হত্যার ঘটনায় অভিযুক্ত ইমরান কালিশুরী এসএ ইনষ্টিটিউশন বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এবং একই গ্রামের আলম খানের ছেলে। ঘটনার পর থেকেই ইমরনা পলাতক রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইমরানের মা সাহিদা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রেদোয়ানের ভাবি রেশমা বেগম (২৫) জানান, (শবে বরাতের দিনে ৯ এপ্রিল) বাড়ির একই উঠানে কম্বল রোদে দেয়াকে কেন্দ্র করে ইমরানের মা সাহিদা বেগমের (৩৫) এর সাথে তার কথা ঝগড়া হয়। এক পর্যায়ে ইমরান ও রোদোয়ান এ নিয়ে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এর জের ধরে শনিবার দিনগত রাত একটার দিকে ইমরান তাদের নির্মাধীন ঘরে ঢুকে কক্ষের দরজা বাহির থেকে আটকে দেয়। দুই ছোট আব্দুল্লাহ্ ও ফয়সালকে নিয়ে যে কক্ষে রেদোয়ান ঘুমায় সে কক্ষে প্রবেশ করে ধারলো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

একপর্যায়ে ফয়সাল দরজা খুলে দিলে তিনজনকে রক্তাক্ত অবস্থায় দেখে ডাক চিৎকার দিলে প্রতিবেশিসহ স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য বাবুল হোসেন হাওলাদার এগিয়ে আসে। গুরুতর আহত অবস্থায় তিন ভাইকে ওই রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য আব্দুল্লাহ্ ও ফসালকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, অতিরিক্ত রক্তক্ষরনের কারণে রেদোয়ানের মৃত্যু হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত ইমরানের মা সাহিদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: