ভান্ডারিয়ায় ৫০ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মিরাজ

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১৪:১৯
  • 988 বার পঠিত
ভান্ডারিয়ায় ৫০ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মিরাজ
সংবাদটি শেয়ার করুন....

ভান্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা।। পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় বসাবসরত সকল পরবারে পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম মিরাজ।

যদিও তিনি ইতিপূর্বে ও করোনা পরিস্থিতিতে গৃহ বন্দি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা ও জরুরী স্বাস্হ্য সুরক্ষা পরিসেবা সহ নানা উদ্যোগ গ্রহন করে সাধারণ মানুষের মধ্যে আলোচনার কেন্দ্র বিন্দু তে পরিনত হয়েছেন, তিনি তার প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায়
তিনশোর অধিক বিড়াট সেচ্চা সেবকদের মাধ্যমে,
ভান্ডারিয়া উপজেলার প্রত্যেক ওয়ার্ডে মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্চা সেবক লীগ এবং ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা একযোগে উপজেলার পৌরসভা সহ ৬টি ইউনিয়নের প্রায় ৫০ হাজার পরিবারে এ খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে।

ভান্ডারিয়া উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৬৩টি ওয়ার্ডে বিভিন্ন শ্রেণি পেশার ৪১ হাজার ৯৭১টি পরিবার (খানা) রয়েছে। আবাসন, আশ্রায়ন, গুচ্ছগ্রাম, ভাসমান এবং ভাড়াটিয়া মিলিয়ে আরও ৮ হাজার পরিবার রয়েছে।
করোনা পরিস্থিতির কারণে পবিত্র রমজান মাসকে সমানে রেখে উল্লেখিত প্রায় ৫০০০০পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে, ৫ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, আধা লিটার সয়াবিন তৈল,

উপজেলা মেম্বর এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন মুন্সি বলেন, মিরাজ ভাই এর উপহার সামগ্রী সেচ্ছা সেবক দের সাথে আমরা সার্বিক সহযোগিতার মাধ্যমে প্রত্যেকের বাড়ি পৌঁছাতে পারায় শুকরিয়া আদায় করি, বাংলাদেশ মানবাধিকার কমিশন ভান্ডারিয়া অাঞ্চলিক কমিটির সভাপতি মো. ছগির হোসেন বলেন, মিরাজ ভাই, মানবাধিকার কমিশন ভান্ডারিয়া অাঞ্চলিক কমিটির সেক্রটারী তিনি বর্তমান ক্রান্তিলগ্নে যা করছেন, তা মানবতার অন্যন্য দৃষ্টান্ত।

প্রেসক্লাবের সহ সভাপতি রিয়াজ মাহমুদ মিঠু বলেন,
মিরাজ ভাই, আমাদের উপজেলা প্রেসক্লাবের সভাপতিও, তার এ-ই মহৎকর্মের মাধ্যমে ভান্ডারিয়া মধ্য বিত্ত পরিবার গুলো মুখখুলে বলতে পারেনা, তারা তার এই সাহায্যের মাধ্যমে সমাজের বৃহৎ একটা অংশ বিশেষ ভাবে উপকৃত হয়েছে, উপজেলা ছাএলীগের মেহেদী হাসান বলেন মাথায় করে মিরাজ ভাই এর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছাতে কোন কষ্টই মনে হয়না।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d