সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১২:১৮
  • 29 বার পঠিত
সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও কবি সৈয়দ মেহেদী হাসানের পিতা মুক্তিযোদ্ধা জাকির হোসেন হাবিব ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শনিবার রাতে পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ বাড়িতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ।

তি‌নি দীর্ঘ‌দিন কিড‌নি রোগে ভূগ‌ছ‌িলেন। শ‌নিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে নলী গ্রামের নিজ বাসভবনে শা‌রিরীকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, পরে সেখানে তার মৃত্যু হয় বলে জা‌নিয়েছেন‌ সাংবা‌দিক সৈয়দ ‌মেহে‌দী।

জানাগেছে, জাকির হোসেন হাবিব পেশায় একজন শিক্ষক ছিলেন। এছাড়া টানা ৩০ বছর যাবৎ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৯নং নলী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবার ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বরিশাল প্রেসক্লাব ও বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাউ‌নিয়ায় ১৪ বছ‌রের কি‌শো‌রের ঘুসিতে প্রাণ চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আপটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের শত কোটি টাকা অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে যাওয়া পুলিশপ্রথম স্ত্রীর মামলায় পিরোজপুর ছাত্রদলের সম্বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে
%d bloggers like this: