সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১২:১৮
  • 115 বার পঠিত
সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও কবি সৈয়দ মেহেদী হাসানের পিতা মুক্তিযোদ্ধা জাকির হোসেন হাবিব ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শনিবার রাতে পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ বাড়িতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ।

তি‌নি দীর্ঘ‌দিন কিড‌নি রোগে ভূগ‌ছ‌িলেন। শ‌নিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে নলী গ্রামের নিজ বাসভবনে শা‌রিরীকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, পরে সেখানে তার মৃত্যু হয় বলে জা‌নিয়েছেন‌ সাংবা‌দিক সৈয়দ ‌মেহে‌দী।

জানাগেছে, জাকির হোসেন হাবিব পেশায় একজন শিক্ষক ছিলেন। এছাড়া টানা ৩০ বছর যাবৎ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৯নং নলী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবার ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বরিশাল প্রেসক্লাব ও বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: