সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১২:১৮
  • 62 বার পঠিত
সাংবাদিক সৈয়দ মেহেদীর পিতার ইন্তেকাল

দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও কবি সৈয়দ মেহেদী হাসানের পিতা মুক্তিযোদ্ধা জাকির হোসেন হাবিব ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শনিবার রাতে পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ বাড়িতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ।

তি‌নি দীর্ঘ‌দিন কিড‌নি রোগে ভূগ‌ছ‌িলেন। শ‌নিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে নলী গ্রামের নিজ বাসভবনে শা‌রিরীকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, পরে সেখানে তার মৃত্যু হয় বলে জা‌নিয়েছেন‌ সাংবা‌দিক সৈয়দ ‌মেহে‌দী।

জানাগেছে, জাকির হোসেন হাবিব পেশায় একজন শিক্ষক ছিলেন। এছাড়া টানা ৩০ বছর যাবৎ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৯নং নলী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবার ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বরিশাল প্রেসক্লাব ও বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: