বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২০, ১৯:১৪
  • 99 বার পঠিত
বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার

তরমুজ চাষিদের কাছ থেকে যুবলীগ নেতার চাঁদা আদায়, শাসালেন অতিরিক্ত এসপি শিরোনামে গত ২৬ এপ্রিল দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশের পর সেই চাঁদাবাজ যুবলীগ নেতা আ. হালিমকে (৪২) যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তার সিন্ডিকেট ভেঙে দিয়েছে পুলিশ। এতে সন্তোষ প্রকাশ করেছেন বরগুনার শত শত তরমুজ চাষি ও পাইকাররা।
বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের শত শত তরমুজ চাষিসহ দূর-দূরান্ত থেকে বড় বড় ট্রাক নিয়ে আসা পাইকারদের জিম্মি করে প্রতিবছর এই তরমুজ মৌসুমে স্থানীয় যুবলীগ নেতা আ. হালিম ও তার সহযোগীরা লাখ লাখ টাকা চাঁদা আদায় করে আসছিলো বলে কৃষক ও পাইকারদের অভিযোগ।
অভিযুক্ত ওই যুবলীগ নেতা বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি একই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিমের আপন ছোট ভাই। বর্তমানে একটি ধর্ষণ মামলার প্রধান আসামি আ. হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদক বাণিজ্যের একাধিক অভিযোগ রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একজন ভুক্তভোগী কৃষক বলেন, সাংবাদিকরা হালিমের অপকর্ম লইয়া রিপোর্ট করায় পুলিশের এডিশনাল এসপি শাহজাহান হোসেন স্যার আইয়া হালিমরে এমন হুশিয়ার কইরা দিয়া গ্যাছে যে হ্যারপর আর হালিমের কোনো দেহা নাই। হালিমের কোনো সিন্ডিকেটও এহানে আর আয় না।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: