বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২০, ১৯:১৪
  • 75 বার পঠিত
বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার

তরমুজ চাষিদের কাছ থেকে যুবলীগ নেতার চাঁদা আদায়, শাসালেন অতিরিক্ত এসপি শিরোনামে গত ২৬ এপ্রিল দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশের পর সেই চাঁদাবাজ যুবলীগ নেতা আ. হালিমকে (৪২) যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তার সিন্ডিকেট ভেঙে দিয়েছে পুলিশ। এতে সন্তোষ প্রকাশ করেছেন বরগুনার শত শত তরমুজ চাষি ও পাইকাররা।
বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের শত শত তরমুজ চাষিসহ দূর-দূরান্ত থেকে বড় বড় ট্রাক নিয়ে আসা পাইকারদের জিম্মি করে প্রতিবছর এই তরমুজ মৌসুমে স্থানীয় যুবলীগ নেতা আ. হালিম ও তার সহযোগীরা লাখ লাখ টাকা চাঁদা আদায় করে আসছিলো বলে কৃষক ও পাইকারদের অভিযোগ।
অভিযুক্ত ওই যুবলীগ নেতা বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি একই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিমের আপন ছোট ভাই। বর্তমানে একটি ধর্ষণ মামলার প্রধান আসামি আ. হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদক বাণিজ্যের একাধিক অভিযোগ রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একজন ভুক্তভোগী কৃষক বলেন, সাংবাদিকরা হালিমের অপকর্ম লইয়া রিপোর্ট করায় পুলিশের এডিশনাল এসপি শাহজাহান হোসেন স্যার আইয়া হালিমরে এমন হুশিয়ার কইরা দিয়া গ্যাছে যে হ্যারপর আর হালিমের কোনো দেহা নাই। হালিমের কোনো সিন্ডিকেটও এহানে আর আয় না।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: